দেশজুড়ে

চাঁদাবাজির সময় এএসআইসহ গ্রেফতার ৫

সাতক্ষীরায় চাঁদাবাজির অভিযোগে পিরোজপুর সদর থানার এএসআই রুবেল হোসেনসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

শুক্রবার (৩ মার্চ) রাতে সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি রিভলবার, ৮ রাউন্ড গুলিসহ একটি ম্যাগাজিন, দুটি হ্যান্ডকাপ ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার গদাইপুর গ্রামের আব্দুল আলিম সানার ছেলে পিরোজপুর সদর থানার এএসআই রুবেল হোসেন (৩০), তার সঙ্গী পিরোজপুর এলাকার মনির হোসেন (৩৫), সোহেল শিকদার (৩৩), আবুল কালাম মৃধা (৩৫) ও গাড়িচালক সাইফুল ইসলাম (৩২)।

পুলিশ ও স্থানীয় একাধিক নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, পিরোজপুর সদর থানার এএসআই রুবেল হোসেন তার তিন সঙ্গীকে নিয়ে একটি প্রাইভেটকারে গিয়ে শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের রওশন আলী মোল্যার ছেলে আশিকুর রহমানের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদার টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে এএসআই রুবেল হোসেন তাকে গ্রেফতারের হুমকি দেন। এসময় গ্রামবাসী তাদের আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করেন।

Advertisement

এ ঘটনায় আশাশুনি উপজেলার কল্যাণপুর গ্রামের রওশন আলী মোল্যার ছেলে আশিকুর রহমান ওরফে আশিক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, এ ঘটনায় ২টি হ্যান্ডকাপ, একটি রিভলবার ও ৮ রাউন্ড গুলিসহ একটি ম্যাগাজিন এবং আসামিদের ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

আহসানুর রহমান রাজীব/এফএ/এএসএম

Advertisement