বিনোদন

মৃত্যুর আগে যা করছিলেন বলিউড তারকা শ্রীদেবী

বলিউডের অন্যতম শীর্ষ নায়িকা শ্রীবেদী ৫ বছর আগে এই দিনে (২৪ ফেব্রুয়ারি) ভক্তদের কাঁদিয়ে পৃথিবীকে থেকে বিদায় নেন। তার অকাল মৃত্যুতে সাধারণ মানুষ ছাড়াও বলিউডের অন্যান্য তারকারা বিস্মিত হন। কারণ শ্রীদেবীর মৃত্যু ছিল দুর্ঘটনাবশত। কেউ এমন খবর শোনার জন্য প্রস্তুত ছিলেন না।

Advertisement

      View this post on Instagram

A post shared by Boney.kapoor (@boney.kapoor)

দুবাইয়ে বিয়ে বাড়িতে আনন্দ উপভোগ করতে গিয়ে শ্রীদেবীর এমন মর্মান্তিক পরিণতি হবে, তা কেউ ভাবতে পারেননি। গোসল করার সময়ে দুর্ঘটনাবশত পানিতে ডুবে মৃত্যু হয় তার। শ্রীদেবীর মৃত্যুবার্ষিকীতে অভিনেত্রীর শেষ ছবি পোস্ট করে স্মৃতিচারণা করলেন বনি কাপুর।

      View this post on Instagram

A post shared by Boney.kapoor (@boney.kapoor)

Advertisement

আজ (২৪ জানুয়ারি) শ্রীদেবীর মৃত্যুবার্ষিকী। চলচ্চিত্র নির্মাতা বনি কাপুর নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। দুবাইয়ে বিয়ে বাড়িতে আনন্দ করছিলেন অভিনেত্রী। শেষ ছবি পোস্ট করে স্মৃতিচারণা করলেন বনি। আবেগে ভাসল নেট দুনিয়া। ছবিতে শ্রীদেবীকে দেখা যাচ্ছে বনি কাপুর, ছোট মেয়ে খুশি এবং আরও অনেক আত্মীয়দের সঙ্গে ক্যামেরায় পোজ দিয়েছেন তিনি। তার পরনে সবুজ এবং সোনালি রঙের শাড়ি। ছবি পোস্ট করে বনি লিখেছেন, ‘শেষ ছবি’। শ্রীদেবীর শেষ ছবি পোস্ট করাতেই কমেন্টে ভরিয়েছেন নেটিজেনরা। তারাও যে প্রয়াত অভিনেত্রীকে ভুলে যাননি, সে কথাই লিখেছেন। ভুলবে কী করে! শ্রীদেবীকে তো কখনো ভোলার নয়।

      View this post on Instagram

A post shared by Boney.kapoor (@boney.kapoor)

উল্লেখ্য, বনি কাপুর প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়ায় শ্রীদেবীর বিভিন্ন ছবি পোস্ট করেন। কখনো একসঙ্গে কাটানো কোনো ক্যামেরাবন্দি মুহূর্ত। আবার কখনো শুধুই শ্রীদেবীর ছবি পোস্ট করে তাকে মিস করার বার্তা দেন। দিন কয়েক আগেই বনি কাপুর স্মৃতিচারণা করেন শ্রীদেবীর। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে অভিনেত্রী স্ত্রীর একটি ছবি পোস্ট করে লেখেন, ‘পাঁচ বছর আগে তুমি আমাদের ছেড়ে চলে গিয়েছো। তোমার ভালোবাসা এবং স্মৃতি চিরকাল আমাদের সঙ্গে থাকবে।’ আরও একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘যে আমাকে ছেড়ে চলে গিয়েছে, সে আজও আমার সঙ্গে রয়েছে।’

এমএমএফ/এমএস

Advertisement