জাতীয়

শিবচরে ট্রাক-পিকআপ সংঘর্ষে চীনা নাগরিক নিহত

মাদারীপুরের শিবচরে ডাম্প ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে সাইং (৩২) নামের এক চীনা নাগরিক নিহত হয়েছেন। তিনি পদ্মা সেতু রেলওয়ে প্রকল্পের সার্ভেয়ার হিসেবে কর্মরত ছিলেন।

Advertisement

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে শিবচরে আড়িয়াল খাঁ ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে চীনা নাগরিক সাইং গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

ওই চীনা নাগরিককে ঢামেকে নিয়ে আসা (প্রকল্পের দোভাষী) মোহাম্মদ রনি জানান, ফরিদপুরের ভাঙ্গা ক্যাম্প থেকে পিকআপ ভ্যানে করে প্রকল্প দেখতে যাচ্ছিলেন সাইং। পথে আড়িয়াল খাঁ ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে দ্রুতগামী একটি ডাম্প ট্রাকের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন সাইং। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সাইং চীনা নাগরিক। তিনি পদ্মা সেতু রেলওয়ে প্রকল্পের সার্ভেয়ার হিসেবে কর্মরত ছিলেন। ফরিদপুরের ভাঙ্গা এলাকায় অস্থায়ী ক্যাম্পে থাকতেন তিনি।

Advertisement

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

কাজী আল-আমিন/কেএসআর/এএসএম