বিনোদন

কার্তিক আরিয়ানের ‘শেহজাদা’ সিনেমার টাইটেল সং প্রকাশ্যে

বলিউডের নতুন প্রজন্মের তারকা কার্তিক আরিয়ানের ‘শেহজাদা’ সিনেমার টাইটেল সং বা শিরোমান গান প্রকাশ্যে এসেছে। এটি নিয়ে তার ভক্তদের মাঝে মাতামাতি শুরু হয়েছে।

Advertisement

      View this post on Instagram

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

এরই মধ্যে ‘শেহজাদা’ সিনেমার ট্রেলার, টিজার ও বেশ কয়েকটি গান মুক্তি পেয়েছে। এরই ধারাবাহিকতায় এবার প্রকাশ্যে এলো সিনেমাটির টাইটেল সং। গানটি গেয়েছেন সোনু নিগম।

আরও পড়ুন: কার্তিক আরিয়ানের ‘শেহজাদা’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে

Advertisement

আগামী ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে কার্তিক আরিয়ানের ‘শেহজাদা’। সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে আগামী সিনেমা ‘শেহজাদা’র শিরোনাম গানটি পোস্ট করেছেন বলিউড হার্টথ্রব কার্তিক আরিয়ান। সঙ্গে লিখেছেন গানের কয়েকটা লাইনও। ‘ম্যায় যো আ গয়া, ম্যায় অব না যাউঙ্গা, ম্যায় সব কা বন যাউঙ্গা শেহজাদা’।

আরও পড়ুন: পারিশ্রমিক বাড়িয়ে ২১ কোটিতে কার্তিক আরিয়ান

গানটিতে সুর দিয়েছেন প্রীতম। ইন্টারেনেটে গানটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনরা বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘সোনি নিগম স্যরের কোনো জবাব নেই। অসাধারণ একজন শিল্পী।’

অন্যদিকে কেউ বা আবার লিখেছেন, ‘শেহজাদার টাইটেল ট্র্যাকটি অসাধারণ লাগল। কী সুন্দর গান। সবচেয়ে প্রশংসনীয় কার্তিক আরিয়ানের চার্ম।’ অভিনেতার কোনো অনুরাগী আবার লিখেছেন, ‘কার্তিকের মিষ্টত্বই দারুণ মানিয়েছে এই গানের সঙ্গে।’ এর আগে ‘মুন্ডা সোনা হুঁ ম্যায়’, ‘ছেড়খানিয়া’, ‘মেরে সওয়াল কা’, ‘ক্যারেক্টার ঢিলা ২.০’ গানগুলো মুক্তি পেয়েছে এই সিনেমার। প্রতিটা গানই বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

Advertisement

উল্লেখ, গত বছরটি (২০২২ সাল) বেশ ভালো কেটেছে কার্তিক আরিয়ানের। তার অভিনীত সবকটি সিনেমাই দারুণ সাফল্য পেয়েছে। চলতি বছরও তার একাধিক সিনেমা মুক্তি পাবে। ‘শেহজাদা’ ছাড়াও তাকে দেখা যাবে ‘সত্যপ্রেম কি কথা’, ‘আশিকি-৩’ এবং নাম ঠিক না হওয়া বেশ কিছু সিনেমাতে। আশা করা হচ্ছে চলতি বছররেও তিনি তার ভক্তদের মন জয় করে নেবেন।

এমএমএফ/জিকেএস