বিনোদন

মুক্তি পাচ্ছে সালমান খানের নতুন সিনেমার গান

বলিউডের ভাইজান খ্যাত নায়ক সালমান খানের আগামী সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর প্রথম গান আজ (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মুক্তি পেতে যাচ্ছে। ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার ‘নইয়ো লাগদা’ গানের টিজার আগেই মুক্তি পেয়েছে। এ কারণে দর্শকদের মাঝে গানটি নিয়ে তুমুল আগ্রহ রয়েছে। ভাইজানের অনুরাগীরা অপেক্ষা করে রয়েছেন গানটি উপভোগ করার জন্য। কিন্তু সময়ের যেন শেষই আর হচ্ছে না। আজ কখন মুক্তি পাবে এই গান যে সম্পর্কে কিছু জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে গানটি আজ সন্ধ্যায় প্রকাশ করা হবে।

Advertisement

আরও পড়ুন: মাসে কত আয় করেন সালমান খান?

‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার প্রথম গান ‘নইয়ো লাগদা’। এই গান দিয়ে দীর্ঘদিন পরে আবারও জুটি বাঁধছেন সালমান খান এবং হিমেশ রেশমিয়া। নেট দুনিয়ায় গানের টিজার মুক্তি পেতেই ভাইজানের অনুরাগীদের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছে।

This Valentine's get set to groove to Naiyo Lagda. #NaiyoLagdaTeaserFull song out tomorrow.@BeingSalmanKhan @hegdepooja @VenkyMama @farhad_samji #HimeshReshammiya #KamaalKhan @palakmuchhal3 @Musicshabbir @IamJagguBhai @bhumikachawlat @boxervijender #AbhimanyuSingh pic.twitter.com/orXrFjXY4W

Advertisement

— Salman Khan Films (@SKFilmsOfficial) February 11, 2023

গানের টিজারের ভিউ নজর কাড়ছে সবার। তার সঙ্গে দর্শকদের কমেন্টও লক্ষ্য করার মতো। ফলে বোঝাই যাচ্ছে, এই গান নিয়ে তারা কতটা উত্তেজিত হয়ে রয়েছেন। ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় সালমান খানের বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে। কাশ্মীর এবং লাদাখের অসাধারণ সব প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে শুটিং হয়েছে এই গানের।

আরও পড়ুন: সালমান খানের হাফ ডজন তারকা প্রেমিকা

সম্প্রতি সুরকার হিমেশ রেশমিয়া নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন। পোস্টটিতে তিনি সালমান খানকে ট্যাগ করে লিখেছেন, সত্যিই অত্যন্ত উত্তেজিত। ভাইজান কিছু স্পেশালভাবে মুক্তি পেতে চলেছে ‘নইয়ো লাগদা’।

এমএমএফ/জেআইএম

Advertisement