বিনোদন

নতুন রূপে ফিরছেন দীঘি

নতুন প্রজন্মের দর্শকপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। কয়েক বছর ধরে তাকে নিয়ে তুমুল আলোচনা। চলচ্চিত্র, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনচিত্র ও ওটিটি প্ল্যাটফর্মে তার কাজ এরই মধ্যে প্রশংসিত হয়েছে।

Advertisement

এবার শারীরিকভাবে আরও ফিট হয়ে কাজে নতুন রূপে ফিরেছেন দীঘি। মনের মতো করে নতুনভাবে যেন গড়েছেন নিজেকে। নিজের শরীরের ওজন কমিয়েছেন ৭ কেজি। আজ সবার সামনে হাজির হবেন দীঘি। সবাই বদলে যাওয়া দীঘিকে দেখতে পারবেন আজ সন্ধ্যায়।

আরও পড়ুন: অভিনেত্রীর কাজ অভিনয় করা, জিম প্রশিক্ষক নয়: দীঘি

সম্প্রতি জনপ্রিয় গায়ক তানজীব সারোয়ারের নায়িকা হয়ে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন দীঘি। তানজীব সারোয়ারের গাওয়া ‘ভালো থাকার কারণ’ শিরোনামে একটি গানের ভিডিওতে মডেল হয়ে রোমান্টিক আবহে ক্যামেরাবন্দি হয়েছেন আলোচিত এই অভিনেত্রী। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুরও করেছেন তানজীব নিজেই। সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার।

Advertisement

আরও পড়ুন: অপু-ফেরদৌস ও তাহসানের সঙ্গে প্রথমবার দীঘি

মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন তরুণ ও জনপ্রিয় নির্মাতা উজ্জ্বল রহমান। ১২ জানুয়ারি ফিল্ম ভ্যালি ও তার আশপাশের বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং হয়েছে বলে জানান নির্মাতা উজ্জ্বল রহমান। এই মিউজিক ভিডিওটিরও কোরিওগ্রাফি করেছেন আসাদ খান।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় আরটিভি মিউজিক ইউটিউব চ্যানেলে গান ও ভিডিওটি উন্মুক্ত হবে।

এ সম্পর্কে নির্মাতা উজ্জ্বল রহমান বলেন, ‘এর আগে দীঘি আউলা ঝাউলা শিরোনামের একটি গানে মডেল হয়েছিলেন। ওই ভিডিওটি আমি নির্মাণ করেছিলাম। গান ও ভিডিও দুটোই জনপ্রিয় হয়েছিল। আবারও দীঘিকে নিয়ে নতুন কাজটি করেছি। এটি একটি পিওর রোমান্টিক গান। কাজটির জন্য দীঘি ৭ কেজি ওজন কমিয়েছে। আমার বিশ্বাস বদলে যাওয়া দীঘিকে দেখে সবার ভালো লাগবে।’

Advertisement

এমআই/এমএমএফ/জেআইএম