বিনোদন

বিরতির পর ‘দাগা’ নিয়ে ফিরছেন ধ্রুব গুহ

ক্যারিয়ারের শুরুতেই ‘শুধু তোমার জন্য’, ‘যে পাখি ঘর বোঝে না’ ‘আদরে রাখিও বন্ধু’র মতো শ্রুতিমধুর গান দিয়ে শ্রোতাদের মনে ভালোবাসার আসন করে নিয়েছেন শিল্পী ধ্রুব গুহ।

Advertisement

এরপর ‘একলা পাখি’, ‘তোমার ইচ্ছে হলে’ এবং ‘তোমার উঁকিঝুঁকি’ গানে সেই ধারাবাহিক কণ্ঠের জাদু দিয়ে মুগ্ধতা ছড়িয়েছেন তিনি। পাশাপাশি গানের গল্পের সাথে মিল রেখে ভিডিও নির্মাণের মাধ্যমে শ্রোতা-দর্শকদের মনের ঘরে বিচরণ করেই চলছেন এই কণ্ঠশিল্পী।

আরও পড়ুন: যে পাখি ঘর বোঝে না দিয়ে কোটিপতি ধ্রুব গুহ

তবে অনেকদিন ধরেই ভক্ত-শ্রোতাদের একটি প্রশ্নের সম্মুখীন হচ্ছেন তিনি। প্রশ্নটি হলো ‘আপনার নতুন গান কবে পাব?’। ভক্ত-শ্রোতাদের সেই অপেক্ষার প্রহর এবারে শেষ হচ্ছে। ভালোবাসা দিবস উপলক্ষে আসছে কণ্ঠশিল্পী ধ্রুব গুহ’র নতুন গান ভিডিও। গানের শিরোনাম ‘দাগা’। গানটি লিখেছেন ও সুর করেছেন প্রিন্স রুবেল। সংগীতায়োজন করেছেন তরিক আল ইসলাম।

Advertisement

এরইমধ্যে বিভিন্ন মনোরম লোকেশনে গানটির মিউজিক ভিডিওর শুটিং করা হয়েছে। সিনেআর্ট প্রোডাকশনের ব্যানারে গল্পনির্ভর এই ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। গল্প লিখেছেন মৌমিতা বিশ্বাস।

ভিডিওতে অভিনয় করেছেন আকাশ ও রিয়া আর বিশেষ চরিত্রে আছেন তামুর। আছে ধ্রুব গুহর উপস্থিতিও। ভালোবাসা দিবসের আগেই ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটি।

আরও পড়ুন: ‘আদরে রাখিও বন্ধু’ গানেও কোটিপতি ধ্রুব গুহ

দীর্ঘ বিরতির পর নতুন গান প্রকাশ প্রসঙ্গে ধ্রুব গুহ বলেন, আরও আগেই আমার নতুন গান ‘দাগা’ প্রকাশ পাওয়ার কথা ছিল কিন্তু পেছনের দুই বছর আমরা একটা দুর্বিষহ সময়ের মধ্য দিয়ে পার করেছি। সত্যি বলতে সবারই চোখে মুখে ছিলো উৎকণ্ঠা, উদ্বেগ। মরণঘাতী করোনা ভাইরাস আমাদের থমকে দিয়েছিল। তাই একটা দীর্ঘ বিরতি নিতে হয়েছে। তাছাড়া শ্রোতাদের নিয়ে একটু ভাবনা চিন্তা তো ছিল-ই।

Advertisement

আরও পড়ুন: মনের খোরাক মেটানোর জন্য গান করি : ধ্রুব গুহ

ধ্রুব গুহ আরও বলেন, শ্রোতাদের কথা চিন্তা করেই একটা শ্রুতিমধুর গান উপহার দিচ্ছি। সহজ কথায় সহজ সুরের একটি গান ‘দাগা’। আমার আগের গানগুলো যেভাবে শ্রোতারা আপন করে নিয়েছেন, এখনো নিচ্ছেন। আমি আশা করছি আমার এই নতুন গানটিও তারা সেভাবেই আপন করে নেবেন।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলের পাশাপাশি শোনা যাবে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপে।

এমআই/এমএমএফ/জেআইএম