জাতীয়

ঢাকায় এসে ‘ধর্ষণের’ শিকার নারী: রহস্য উদঘাটন-আসামি গ্রেফতার

স্বামীর সঙ্গে বিচ্ছেদের চার মাস পর সন্তানদের দেখতে যশোর থেকে ঢাকায় এসে এক নারী ‘সংঘবদ্ধ ধর্ষণের’ শিকার হয়েছেন। এ ঘটনার রহস্য উদঘাটন ও আসামি গ্রেফতার করেছে পুলিশ। তবে, কতজনকে গ্রেফতার করা হয়েছে তা জানায়নি পুলিশ।

Advertisement

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক।

তিনি বলেন, গত ২৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় সন্তানদের দেখতে এসে না পেয়ে খুঁজতে বের হয়ে ধর্ষণের শিকার হন বলে অভিযোগ করেন ভুক্তভোগী এক নারী। এ ঘটনায় মামলার পর অভিযান চালিয়ে রহস্য উদঘাটন ও আসামি গ্রেফতার করা হয়েছে। রোববার (৫ ফেব্রুয়ারি) সকালে তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।আরও পড়ুন>> ঢাকায় সন্তানদের দেখতে এসে ‘সংঘবদ্ধ ধর্ষণের’ শিকার নারী

এর আগে ঘটনার বর্ণনা দিয়ে মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) শেখ মো. কামরুজ্জামান বলেন, গত ২৫ জানুয়ারি রাতে সন্তানদের দেখতে ওই নারী একাই যশোর থেকে বসিলায় আসেন। কিন্তু সন্তানরা যে বাসায় থাকতেন সে বাসায় গিয়ে জানতে পারেন তারা কেউ নেই। এরপর আশপাশে দুইজনকে জিজ্ঞাসা করে কোনো সঠিক ঠিকানা না পেয়ে যশোর যেতে গাবতলী যাওয়ার জন্য একটি রিকশা ভাড়া করেন। কিন্তু রিকশাওয়ালা তাকে গাবতলী না নিয়ে ওই এলাকায় ঘোরাঘুরি করে কালক্ষেপণ করে।আরও পড়ুন>> চলন্ত ট্রেনে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, টিটিই গ্রেফতার

Advertisement

এরপর হঠাৎ দুইজন তার রিকশায় উঠে জিম্মি করে ফেলে। পরে রিকশাওয়ালাসহ তিনজন তাকে ভয় দেখিয়ে বসিলার একটি নির্মাণাধীন বাসার শ্রমিকদের অস্থায়ী টিন শেড ঘরে নিয়ে যায়। সেখানে রিকশাওয়ালাসহ কয়েকজন তাকে ধর্ষণ করে।

টিটি/এমএএইচ/