দেশজুড়ে

ময়মনসিংহে কুপি বাতির আগুনে প্রাণ গেলো বৃদ্ধার

ময়মনসিংহের নান্দাইলে কুপি বাতির আগুনে দগ্ধ হয়ে খাদিজা খাতুন (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

Advertisement

মঙ্গলবার (৩১ জানুয়ারি) ভোরে উপজেলার খারুয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ছালুয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খাদিজা খাতুন ওই এলাকার মৃত রবিউল্লাহ স্ত্রী।

আরও পড়ুন: মমেকে প্রতিদিন ১০ নবজাতক ও শিশুর মৃত্যু

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত খাদিজা খাতুন নিজ ঘরে একা বসবাস করতেন। ঘুমানোর সময় বিছানার পাশেই কেরোসিন তেলের কুপি বাতি জ্বালিয়ে রাখতেন। ঘটনার দিন ভোরে কুপি বাতি থেকে মশারিতে আগুন ধরে যায়। এসময় মশারির ভিতরে থাকা বৃদ্ধা খাদিজার শরীরে থাকা কাপড়ে আগুন ধরে যায়। বৃদ্ধার চিৎকারে পাশের ঘরের লোকজন উঠে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষণে খাদিজার শরীর পুড়ে যায়। আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

Advertisement

আব্দুর রাশিদ নামে এক প্রতিবেশী বলেন, বৃদ্ধা খাদিজা অত্যন্ত দরিদ্র। ছেলেরা ঢাকায় চুল কাটার কাজ করে। খাদিজা বাড়িতেই থাকতেন। এর মাঝে নিজ ঘরে অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন। তার ছেলেদের খবর দেওয়া হয়েছে।

আরও পড়ুন: ঝিনাইদহে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বৃদ্ধা মহিলার দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/জেএস/জেআইএম

Advertisement