জাতীয়

জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: তাজুল ইসলাম

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীকে লাঞ্ছিতের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম।

Advertisement

সোমবার (৩০ জানুয়ারি) মন্ত্রীর অফিস কক্ষে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ও অতিরিক্ত প্রকৌশলীরা সাক্ষাৎ করতে এলে মন্ত্রী এ কথা বলেন। স্থানীয় সরকার বিভাগের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মন্ত্রী বলেন, মারধরের ঘটনা অত্যন্ত দুঃখজনক। হামলাকারী যেই হোক আইন তার নিজের গতিতে চলবে এবং দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, আমি ঘটনাটি শুনেই চট্টগ্রামের পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলেছি। এরই মধ্যে এ বিষয়ে মামলা হয়েছে এবং অভিযুক্ত ১২ জনের মধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। মামলা পুলিশের ডিবি শাখা তদারকি করছে।

Advertisement

মন্ত্রী সবাইকে ভয়-ভীতির ঊর্ধ্বে উঠে অর্পিত দায়িত্ব পালন করার আহ্বান জানান এবং আশ্বাস দেন, এই অন্যায় কাজের বিষয়ে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, যেখানেই সরকারি কর্মকর্তারা দায়িত্ব পালনে বাধাগ্রস্ত হবেন সেখানেই রাষ্ট্র তার পক্ষে দুর্বৃত্তদের দমন করতে অঙ্গীকারবদ্ধ।

এ সময় প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন জানান, কাজ না পাওয়ায় রোববার (২৯ জানুয়ারি) চট্টগ্রাম সিটি করপোরেশনে নিজ কার্যালয়ে প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর একটি দল হামলা করে। তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে, অফিস ভাঙচুর করে।

আরএমএম/ইএ/এমএস

Advertisement