বিনোদন

শাহরুখের দুই সিনেমা একসঙ্গে প্রদর্শিত হচ্ছে মারাঠা মন্দিরে

ভারতের মুম্বাইয়ের আইকনিক মারাঠা মন্দির সিনেমা হলে শাহরুখ খানের ‘ডিডিএলজে’ (দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে) এবং ‘পাঠান’ সিনেমা একসঙ্গে প্রদর্শন করা হচ্ছে। বলিউড বাদশাহ দীর্ঘ চার বছর ধরে বড় পর্দায় ছিলেন না, কিন্তু এখন তার সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা পাঠান বক্স অফিসে আলোড়ন ফেলে দিয়েছে।

Advertisement

 

Between these two pictures.. all of us have had a journey to cherish. @iamsrk’s journey… And just in case you don’t get tickets for Pathaan… you know what to watch!! pic.twitter.com/y2ZznuySlu

— Pooja Dadlani (@pooja_dadlani) January 27, 2023

অনেকেই মনে করছেন যে ‘পাঠান’ বলিউডে নতুন ইতিহাস রচনা করতে চলেছে। সবচেয়েও আনন্দের বিষয় হলো কিং খান এই মুহূর্তে ভক্তদের মধ্যে সত্যিই নস্টালজিয়া জাগিয়ে তুলছেন।

আরও পড়ুন: কলকাতায় ব্ল্যাকে টিকিট কিনে ‘পাঠান’ দেখে উচ্ছ্বসিত নিরব 

Advertisement

মারাঠা মন্দিরের আইকনিক একক পর্দায় চলছে ‘পাঠান’ আর মন্দিরের থিয়েটারে চলছে শাহরুখ এবং কাজলের ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’। দুটি সিনেমা পাশাপাশি একসঙ্গে দেখানোর কারণে মানুষের কৌতূহল এবং উৎসাহ আরও বেড়ে যাচ্ছে।

অনেক সিনেমা আসতে পারে এবং যেতে পারে। তবে শাহরুখ খান এবং কাজলের ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ এমন একটি রোমান্স যা আপনি সেখানে গেলে খুঁজে পাবেন।

আরও পড়ুন: কেজিএফ-২কে ছাড়িয়ে প্রথম দিনে রেকর্ড গড়লো শাহরুখের ‘পাঠান’

এই কথাটি সবার নজরে আনতে, কিংখানের ম্যানেজার পূজা দাদলানি সম্প্রতি তার টুইটারে লিখেছেন ‘এই দুটি ছবির মধ্যে আমাদের সবার সর্বোচ্চ ত্যাগ ও ভালোবাসা জড়িয়ে আছে। যদি আপনি পাঠানের জন্য টিকিট না পান তাহলে আপনি সময় নষ্ট না করে ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ দেখে নিন। পরে সময় সুযোগ মতো টিকিট জোগাড় করে ‘পাঠান’ দেখুন। বলিউড সিনেমার সব রেকর্ড ভেঙে পাঠান এখন শীর্ষে অবস্থান করছে।

Advertisement

এমএমএফ/জেডএইচ/