বিনোদন

মুক্তির দ্বিতীয় সপ্তাহে এসেও দর্শকে পরিপূর্ণ প্রেক্ষাগৃহ

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি মুক্তির দ্বিতীয় সপ্তাহে এসে প্রেক্ষাগৃহ বৃদ্ধির পাশাপাশি হাউস ফুল দর্শক হচ্ছে। সিনেমাটি রাজধানীতে মুক্তি পাওয়া প্রেক্ষাগৃহগুলো ঘুরে শুক্রবার (২৭ জানুয়ারি) দর্শকদের উপচেপড়া ভিড় দেখা গেছে। বিশেষ করে শিশু-কিশোরদের নিয়ে হলে এসেছেন তাদের অভিভাবকরা।

Advertisement

মিরপুর থেকে রাখি রায় (৪৫) জাগো নিউজকে বলেন, আমাদের দেশে শিশুদের নিয়ে সেইভাবে কোনো সিনেমা হচ্ছে না। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটির বেশ প্রশংসা শুনেছে বাচ্চারা। তাদের স্কুলের অনেকে দেখেছে। তাই আজ ছুটির দিনে আমার বাচ্চাকে নিয়ে সিনেমাটি দেখলাম। খুব ভালো লেগেছে।

মোহাম্মদপুর থেকে রাকিব হোসেন নামে একজন এসেছেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা দেখতে। তিনি এসেছিলেন বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে।

আরও পড়ুন: বলিউড অভিনেতা অন্নু কাপুর গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে

Advertisement

রাকিব জাগো নিউজকে বলেন, আমি বেসরকারি স্কুলে শিক্ষকতা করি, আমার স্কুলের অনেক বাচ্চারা এই সিনেমাটি দেখেছে। তারা এটি নিয়ে কথা বলছে। এটি শোনার পর আমার সিনেমাটি দেখা উচিত বলে মনে হয়েছে। তাই আজ বিকেলের শোতে আমি পুরো পরিবার নিয়ে এসেছি এবং সিনেমাটি দেখেছি। খুব ভালো হয়েছে। আমার আশপাশে যারা আছে তাদের বলবো সিনেমাটি দেখতে। বিশেষ করে নির্মাতাকে অনেক ধন্যবাদ এরকম একটি সিনেমা বানানোর সাহস দেখানোর জন্য।

এদিকে নির্মাতা রায়হান জুয়েল বলেন, সত্যি কথা বলতে-আমার খুবই ভালো লাগছে সিনেমাটির দর্শকপ্রিয়তা দেখে। ভালোলাগার অনুভূতি এই মুহূর্তে ভাষায় প্রকাশ করতে পারছি না। মুক্তির দ্বিতীয় সপ্তাহে এসেও আমার মনে হচ্ছে যেন ছবিটি আজ মুক্তি পেয়েছে। দর্শকের কাছ থেকে এরকম সাড়া পাকো তা কল্পনাও করতে পারিনি। প্রেক্ষাগৃহগুলো হাউস ফুল যাচ্ছে। পাশাপাশি হল মালিকরা বলছেন তাদের টিকিট সেল দ্বিগুণ হচ্ছে।

আরও পড়ুন: ক্রিয়েটরদের নিয়ে টিকটকের প্রথম ডিজিটাল ইভেন্ট

তিনি আরও বলেন, সিনেমাটি সামনে কীভাবে গণমানুষের কাছে পৌঁছানো যায়, আমরা সেই চেষ্টা করছি।

Advertisement

ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এই সিনেমায় অভিনয় করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা সিয়াম আহমেদ ও পরীমণি।

আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে।

আরও পড়ুন: ফারুকীর ‘শনিবার বিকেল’ কবে আসছে প্রেক্ষাগৃহে?

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ‘২০১৮-১’ অর্থবছরে নির্মাতা আবু রায়হান জুয়েল ‘নসু ডাকাত কুপোকাত’ পাণ্ডুলিপির জন্য ৬০ লাখ টাকা সরকারি অনুদান পান। কিন্তু পরে এর নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। এর জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।

এমআই/এমএমএফ/জেডএইচ/