গণমাধ্যম

হৃদরোগে আক্রান্ত হয়ে সংবাদ উপস্থাপক ডা. নাতাশার মৃত্যু

সংবাদ উপস্থাপক ডা. এন কে নাতাশা মারা গেছেন। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দিনগত রাতে হৃদরোগে আক্রান্ত হন তিনি। দ্রুত তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তিনি মারা যান।

Advertisement

আইইডিসিআরের উপদেষ্টা ডা. মুশতাক হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ২০১৯ সালের মাঝামাঝিতে নাতাশার স্তন ক্যানসার ধরা পড়ে। এরপর দেশে ও দেশের বাইরে চিকিৎসা নেন তিনি। ২০২০ সালের মার্চে তার সার্জারি করা হয়।

ডা. মুশতাক আরও জানান, গত বছরের সেপ্টেম্বরে সুস্থ হয়ে ওঠেন তিনি। আবার সংবাদ উপস্থাপনা শুরু করেন। কিন্তু ডিসেম্বর থেকেই তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। গতকাল রাতে হার্ট অ্যাটাক করলে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

ডা. নাতাশা রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) সহযোগী অধ্যাপক ছিলেন। আইইডিসিআর প্রকাশিত ন্যাশনাল জার্নাল অব পাবলিক হেলথের ব্যবস্থাপনা সম্পাদক ছিলেন তিনি।

Advertisement

আরও পড়ুন>> ৩০ বছরেই কেন স্তন ক্যানসার, গবেষণা প্রয়োজন: স্বাস্থ্যসচিব

টেলিভিশন চ্যানেল আরটিভির প্রতিষ্ঠাকালে সংবাদ উপস্থাপক হিসেবে কাজ শুরু করেন তিনি। সর্বশেষ মাছরাঙা টেলিভিশনে সংবাদ উপস্থাপক হিসেবে কর্মরত ছিলেন নাতাশা।

এদিকে, ডা. নাতাশার মৃত্যুতে তার পরিবার ও গণমাধ্যমকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমেছে। অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এএএইচ/এমএস

Advertisement