বিনোদন

চলচ্চিত্র শিল্পীদের বনভোজনে প্রয়াত তারকাদের শ্রদ্ধায় স্মরণ

‘বছরের এই দিনটির জন্যই অপেক্ষা করি- কবে আসবে দিনটি। সবার সঙ্গে দেখা হবে, কথা হবে, আড্ডা হবে। কিন্তু প্রতিবারের মতো মন খারাপ করে বাসায় চলে যেতে হয়! কারণ গতবার যারা ছিলেন, এবার তারা নেই আমাদের মাঝে। আমাদের ছেড়ে চলে গেছেন পরপারে। বিষয়টি মেনে নিতে ভীষণ খারাপ লাগে।’ এভাবেই জাগো নিউজকে অনুভূতি প্রকাশ করেন পরিচালক সমিতির সভাপতি অভিনেতা কাজী হায়াৎ।

Advertisement

আরও পড়ুন: নতুন নেতৃত্বের এক বছরে কী পেল চলচ্চিত্র শিল্পী সমিতি?

তিনি আরও বলেন, ‘এবারের অনুষ্ঠানে এসে আড্ডা দিচ্ছি। দেখা হচ্ছে সবার সঙ্গে। খুব ভালো লাগছে। সামনে আরও এরকম অনুষ্ঠান করবে সংগঠনটি- এটাই প্রত্যাশা করছি। বিশেষ করে সবচেয়ে বেশি ভালো লাগছে যাদের আমরা হারিয়েছি তাদের ছবি দেখে। তবে খারাপও লাগছে এই ভেবে যে, তাদের সঙ্গে আর দেখা হচ্ছে না।

আরও পড়ুন: চলচ্চিত্র শিল্পী সমিতিকে গরু উপহার দিলেন ডিপজল

Advertisement

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজন হচ্ছে আজ (১৪ জানুয়ারি)। নরসিংদীর মাধবধীতে অবস্থিত হেরিটেজ রিসোর্টে সকাল থেকেই এসে ভিড় করছেন বিভিন্ন প্রজন্মের চলচ্চিত্র শিল্পীরা।

এ আয়োজনে সশরীরে না থেকেও আছেন প্রয়াত তারকা শিল্পীরা। সে তালিকায় আছেন নায়করাজ রাজ্জাক, কবরী, ওয়াসিম, বুলবুল আহমেদ, রোজি আফসারী, হুমায়ুন ফরীদি, খলিল, সোহেল চৌধুরী, দিতি, এটিএম শামসুজ্জামান, সালমান শাহ, মান্না, দিলদার, রাজীব, জসীম, টেলি সামাদসহ আরও অনেক প্রয়াত তারকা।

আরও পড়ুন: শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ

বনভোজনের স্পটে প্রবেশ করতেই চোখে পড়লো বেশ কিছু সাদাকালো ছবি। সেসব ছবিতে হারিয়ে যাওয়া এসব তারকাকে স্মরণ করেছে চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটি।

Advertisement

এই ট্রিবিউট দিয়ে শিল্পীদের কাছে প্রশংসিত হচ্ছেন ইলিয়াস কাঞ্চন-নিপুণরা। এ প্রসঙ্গে অভিনেত্রী খালেদা আক্তার কল্পনা বলেন, ‘আমি যে কী খুশি হয়েছি এই ছবিগুলো দেখে! তা বলে বোঝাতে পারব না। আমি এই কমিটিকে ধন্যবাদ জানাই। যারা আজ আমাদের মাঝে নেই, সেসব শিল্পীর ছবির মাধ্যমে সংগঠনের কর্তাব্যক্তিরা আমাদের সামনে রেখেছেন। এতে মনে হচ্ছে তারাও আমাদের সাথে আনন্দ করছেন।’

এমআই/এমএমএফ/এএসএম