বিনোদন

পপসম্রাট মাইকেল জ্যাকসনের সাবেক স্ত্রী লিসা আর নেই

বিশ্ববিখ্যাত গায়ক পপসম্রাট মাইকেল জ্যাকসনের সাবেক স্ত্রী লিসা মেরি প্রিসলি আর নেই। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের একটি হাসপাতালে তিনি মারা যান। তার মা প্রিসিলা প্রিসলি মেয়ের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। বিবিসির সংবাদে এই তথ্য জানা গেছে। লিসা মেরি প্রিসলি ‘রক অ্যান্ড রোলের রাজা’খ্যাত এলভিস প্রিসলির একমাত্র মেয়ে।

Advertisement

আরও পড়ুন: গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন হলিউড অভিনেতা

মৃত্যুকালে লিসার বয়স হয়েছিল ৫৪ বছর। তার মা প্রিসিলা এক বিবৃতিতে জানিয়েছেন, অত্যন্ত দুঃখভারাক্রান্ত মনে তিনি একটি মর্মান্তিক খবর সবাইকে জানাচ্ছেন। তার কন্যা লিসা পৃথিবী ছেড়ে পরপারে পাড়ি জমিয়েছেন।

আরও পড়ুন: হলিউড তারকা আইরিন কারা মারা গেছেন

Advertisement

লিসার মা প্রিসিলা তার বিবৃতিতে আরও জানান, লিসা ছিল তার জানা সবচেয়ে উৎসাহী, শক্তিশালী ও স্নেহময়ী এক নারী। এদিকে বিনোদন ওয়েবসাইট টিএমজেডের দেওয়া তথ্য অনুযায়ী, লিসা লস অ্যাঞ্জেলেসের ক্যালাবাসাসে তার বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। বৃহস্পতিবার লিসাকে হাসপাতালে নেওয়া হয়েছিল।

আরও পড়ুন: গিটার জাদুকর খ্যাত জেফ বেক আর নেই

পপসম্রাট মাইকেল জ্যাকসনকে ১৯৯৪ সালে বিয়ে করেন লিসা। ১৯৯৬ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

উল্লেখ্য, সংগীতশিল্পী লিসা প্রিসলি ১৯৬৮ সালে জন্মগ্রহণ করেন। ১৯৭৭ সালে তার বাবা এলভিস মৃত্যুবরণ করেন। লিসার বয়স ছিল তখন ৯ বছর।

Advertisement

লিসা ২০০৩ সালে তার সংগীত জীবন শুরু করেন। তার প্রথম স্টুডিও অ্যালবাম ‘টু হুম ইট মে কনসার্ন’। লিসা চারটি বিয়ে করেছিলেন। প্রথমে ১৯৮৮ সালে সংগীতশিল্পী ড্যানি কেওফকে বিয়ে করেন তিনি। ১৯৯৪ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর ২০০২ সালে তিনি অভিনেতা নিকোলাস কেজকে বিয়ে করেন। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

এর ২ বছর পরে সংগীতশিল্পী মাইকেল লকউডকে ২০০৬ সালে বিয়ে করেন লিসা। ২০২১ সালে এ সংসার ভেঙ্গে যায়। সংসার জীবনে লিসা চার সন্তানের মা হয়েছিলেন।

এমএমএফ/জিকেএস