বিনোদন

রাখি সাওয়ান্তর দ্বিতীয় বিয়ের গুঞ্জন

বলিউড তারকা রাখি সাওয়ান্ত মানেই সংবাদের শিরোনাম। সম্প্রতি তিনি ক্যানসার আক্রান্ত মায়ের জন্য সবার কাছে প্রার্থনা করার অনুরোধ করেন। এর দুদিন পর জানা গেছে রাখির বিয়ের গুঞ্জনের কথা। এর আগে রীতেশ সিংহ নামের এক ব্যক্তিকে বিয়ে করেছিলেন। সেই বিয়ের কথা গোপন রেখেছিলেন।

Advertisement

আরও পড়ুন: রণবীরের আলিয়াকে বিয়ের প্রস্তাব দেওয়া ছবি ভাইরাল

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা গেছে, দীর্ঘদিন কেটে গেলেও বরকে প্রকাশ্যে আনেননি রাখি। এবারও তার ব্যতিক্রম হয়নি। লুকিয়ে বিয়ে করলেন তিনি। তবে পাত্র সবার চেনা। রীতেশের সঙ্গে বিচ্ছেদের পর আদিল দুরানির সঙ্গে দীর্ঘদিন থাকার পর বিয়ের সিদ্ধান্ত নিলেন রাখি।

      View this post on Instagram

A post shared by FILMYWAVE (@filmywave)

Advertisement

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে রাখি ও আদিলের বিয়ের ছবি। বড় আয়োজন নয়, একেবারে সাদামাটাভাবেই বিয়ে সারলেন রাখি। রাখির পরনে ছিল গোলাপি রঙের শারারা, আদিল পরেছিলেন কালো শার্ট ও জিনস। যদিও এই বিয়ে নিয়ে রাখির তরফে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তাই অনেকেই এই বিয়ের খবরকে গুঞ্জন হিসেবে ধরে নিয়েছেন।

আরও পড়ুন: ২৯ বছরে মা হওয়া প্রসঙ্গে যা বললেন আলিয়া ভাট

এদিকে রাখির মন মায়ের অসুস্থতার জন্য বিষণ্ণ। ২০২১ সালের এপ্রিলে একবার রাখির মায়ের অস্ত্রোপচার হয়েছিল। তার পিত্তথলি থেকে টিউমার বাদ দেওয়া হয়েছিল সেবার। সেই টিউমারও ক্যানসারে পরিণত হয়। যদিও খুব ভালোমানের চিকিৎসায় সেরে উঠেছিলেন তার মা। সেই সময় সব খরচ বহন করেছিলেন অভিনেতা সালমান খান এবং তার ভাই সোহেল খান। কিন্তু আবারও সেই মরণব্যাধি ফিরে এসেছে। তবে রাখি আশা করছেন তার মা দ্রুত সুস্থ হয়ে ফিরবেন।

এমএমএফ/এএসএম

Advertisement