বিনোদন

শাহরুখ জানালেন তার মাসিক আয় সম্পর্কে

বলিউড বাদশা শাহরুখের ‘পাঠান’ সিনেমা মুক্তির আগে আবারও সামনে এসেছে ‘আস্ক এসআরকে’। অনেকে এরই মধ্যে শাহরুখের প্রিয় এই খেলার সঙ্গে পরিচিত। টুইটারে এই হ্যাশট্যাগে প্রশ্ন করলে উত্তর দেন কিং খান নিজেই।

Advertisement

আরও পড়ুন: ‘পাঠান’ নিয়ে মুখ খুললেন ভারতের সেন্সর বোর্ডের সাবেক চেয়ারপার্সন

এই খেলায় শুধু সাধারণ মানুষ নন, অনেক সময় শাহরুখের জন্য প্রশ্ন বা মন্তব্য় লেখেন বলিউডের বড় বড় তারকারাও। আর নিজস্ব স্টাইলে তাদের উত্তর দেন বলিউড বাদশা।

আরও পড়ুন: মেসিকে ধন্যবাদ দিলেন শাহরুখ

Advertisement

‘পাঠান’ নিয়েই কথোপকথন হচ্ছিল। হঠাৎ ‘আস্ক এসআরকে’ -কে একজন কিংখানের দিকে প্রশ্ন ছুঁড়ে বসেন, এক মাসে কত আয় করেন শাহরুখ খান? প্রচলিত কথায় বলে, ‘কাউকে এভাবে সরাসরি আয়ের কথা জিজ্ঞাসা করা ঠিক নয়’। কিন্তু তিনি শাহরুখ খান। তিনি প্রশ্নের উত্তর দেন নিজস্ব স্টাইলে।

Pyaar Beshumaar kamata hoon….har din https://t.co/pdsbvG8GAU

— Shah Rukh Khan (@iamsrk) January 4, 2023

এই টুইটের উত্তরে শাহরুখ লেখেন, ‘অফুরান ভালোবাসা অর্জন করে নিই। প্রতিদিন।’ মূলত শাহরুখ বলতে চাচ্ছেন, ‘তার ভক্ত-অনুরাগীদের ভালোবাসাই তার মাসিক আয়’।

চলতি মাসেই মুক্তি পাচ্ছে বহুল আলোচিত ‘পাঠান’। শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম অভিনীত এই সিনেমা ঘিরে দর্শকদের যথেষ্ট উত্তেজনা রয়েছে।

Advertisement

অন্যদিকে ওই প্রশ্নোত্তর পর্বে এক অনুরাগী জিজ্ঞেস করেন ‘আলিয়া আপনাকে কেনো এসআর বলে ডাকেন?’ তার উত্তরে আলিয়া যা বললেন তা তো ভাইরাল হলোই, উল্টো কিং খানের থেকেও নতুন নাম পেলেন সম্প্রতি মা হওয়া অভিনেত্রী।

আরও পড়ুন: অসুস্থতার কথা জানালেন শাহরুখ

ফ্যানের টুইটের উত্তরে অভিনেতা লেখেন, ‘মানে হতে পারে স্যুইট (মিষ্টি) ও রোমান্টিক বা হয়তো সিনিয়র ও রেসপেক্টেড (সম্মানিত) বা হয়তো শুধুই শাহরুখ।’ এর উত্তরে আলিয়া টুইটারেই লেখেন এই ‘এসআর’ নামের মানে কী। তিনি বলেন, ‘এর মানে অনেকটা স্যুইট অ্যান্ড রেসপেক্টেড। কিন্তু ২৫ জানুয়ারি থেকে আমি এই নাম বদলে তোমাকে পাঠান বলে ডাকব। আমি কী ক্রিয়েটিভ না?’

এদিকে শাহরুখের ভক্ত-অনুরাগীরা অপেক্ষায় আছেন কখন তারা প্রেক্ষাগৃহে দেখবেন কিং খানের আলোচানায় ঝড় তোলা সিনেমা ‘পাঠান’।

এমএমএফ/এএসএম