দেশজুড়ে

বিএনপি ’৭৫ এর খুনিদের সঙ্গে এক প্লেটে ভাত খাচ্ছে: ইনু

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, অতীতে চরমভাবে ব্যর্থ বিএনপি-জামায়াতের ক্ষমতা পুনর্দখলের খেলায় জনগণের কোনো স্বার্থ নেই। ২৭ আর ১০ দফা দিয়ে বিএনপি আবারও সরাসরি ৭১, ৭৫ ও ২১ আগস্টের খুনিদের সঙ্গে এক প্লেটে ভাত খাচ্ছে। এটা রাজনৈতিক বেয়াদবি, যা মেনে নেওয়া যায় না।

Advertisement

মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়ার মিরপুরে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা জাসদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শরীফের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় যোগ দিয়ে বিএনপি জোটের সরকার পতনের আন্দোলন প্রসঙ্গে তিনি এসব কথা বলেন।

এসময় ইনু আরও বলেন, বিএনপির ডানে রাজাকার, জামায়াত যুদ্ধাপরাধী আর বামে সুযোগসন্ধানী কতিপয় দল জড়ো হচ্ছে। এরা কখন কোন দিকে যায় বোঝা যায় না। তবে কয়টা সুযোগসন্ধানী দল যোগ হচ্ছে সেটা ব্যাপার নয়, জনগণ যোগ হচ্ছে কি না সেটাই দেখার বিষয়।

পরে স্মরণসভায় বক্তব্য রাখেন ইনু। জাসদের মিরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আহাম্মদ আলীর সভাপতিত্বে এসময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, কেন্দ্রীয় জাসদের সদস্য আবদুল্লাহ, জেলা জাসদের প্রচার সম্পাদক কারশেদ আলম, মিরপুর উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক আফতাব উদ্দিন, বহলবাড়ীয়া ইউনিয়ন জাসদের সভাপতি সাইদুল ইসলাম মন্টুসহ দলীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

Advertisement

আল-মামুন সাগর/এসআর/এএসএম