বিনোদন

ঋতুপর্ণা অভিনীত ‘মায়াকুমারী’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে

জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা অভিনীত ‘মায়াকুমারী’ সিনেমার ট্রেলার প্রকাশিত হয়েছে। অরিন্দম শীল পরিচালিত এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত । তার বিপরীতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে।

Advertisement

প্রকাশ্যে আসা ২ মিনিট ৯ সেকেন্ডের ট্রেলারের দ্রুত দৃশ্যপটে চোখ টানে ঋতুপর্ণা এবং আবিরের উপস্থিতি, তেমনই স্বমহিমায় সরু গোঁফের নিচে রজতাভের অভিনয়ের তীক্ষ্ণতা দাপিয়ে রেখে যায়। নতুন বছর পড়লেই ‘মায়াকুমারী’-র মুক্তি। তাই শুধুই ১৩ জানুয়ারির অপেক্ষা।

দেশ তথা রাজ্যে একাধিক এমন কিছু ঘটনা অবলম্বনে ছবি তৈরি হয়েছে, যা একটা সময় সোশ্যাল ট্যাবু বলে মেনে নেওয়া হত। পরকীয়ার আঁশটে গন্ধ পেলেই বিধান দিতেন অন্য কেউ। তাই পরকীয়ার আড়ালে যদি সত্যিকারেও প্রেম জন্মাত, তার দফন হতে সময় বেশি লাগত না। জানা যায়, মায়াকুমারী এবং কাননকুমারের দুজনের জুটিই পর্দায় খুবই জনপ্রিয় ছিল। কিন্তু তা শুধুই সেখানে থেমে থাকে না। পর্দায় বাইরেও সম্পর্ক গড়ায়। বনেদি বাড়ির অন্দরে প্রেম চলে শিরায় শিরায়।

      View this post on Instagram

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Advertisement

এদিকে বিবাহিতা ছিলেন মায়াকুমারী। কানন কুমারের সঙ্গে যখন সম্পর্কে জড়িয়েছিলেন মায়াকুমারী, তখন তিনি শীতল ভট্টাচার্যের স্ত্রী ছিলেন । তাই কানন কুমারের সঙ্গে তার এই সম্পর্ক তাই ভালোমতো নেয়নি তৎকালীন সমাজ।

পরবর্তীকালে অভিনয় ছেড়ে সংসারেই মন দেন মায়াকুমারী। তবে ওই যে ফিরতে চাইলেও কি ফিরে আসা যায় ? প্রশ্ন তোলে মায়াকুমারীর আকস্মিক মৃত্যু, তাহলে ঠিক কী হয়েছিল? কোথায় ধরেছিল সত্যিকারের চিড়, আর কোথায় অমোঘ টান, গল্পের সুতো মজবুত করে বেঁধে অরিন্দম শীল, তা এবার মুক্তির অপেক্ষায় অপেক্ষায়। আশা করা যাচ্ছে ঋতুপর্ণার ভক্তরা সুন্দর একটি সিনেমা পেতে যাচ্ছে।

এমএমএফ/জেআইএম

Advertisement