বিনোদন

দীপিকাও বিশ্বকাপ ইতিহাসের অংশ হয়ে গেলেন

অনেক অঘটন ও নাটকীয়তার মধ্যে দিয়ে শেষ হলো এবারের কাতার বিশ্বকাপের আসর। দীর্ঘ ৩৬ বছর অপেক্ষার পর ফেভারিট দল আর্জেন্টিনা পেয়েছে তার বহুল প্রত্যাশিত বিশ্বকাপের দেখা।

Advertisement

অন্যদিকে ফুটবল বিশ্বের মহাতারকা মেসিও পেলেন তার একজনমের আরাধ্য বিশ্বকাপের স্বর্ণ সান্নিধ্য। এই আসরের মধ্যদিয়ে তিনি ফুটবল ইতিহাসের শ্রেষ্ঠ ও গুরুত্বপূর্ণ অংশ হয়ে গেলেন। সেই সঙ্গে বিশ্বকাপের ইতিহাসের পাতায় না লেখালেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোনও।

‘ফিফা বিশ্বকাপ ২০২২’-এর ট্রফির প্রথম ঝলক দেখা গেল দীপিকা পাড়ুকোনের হাত ধরেই। বিশ্বকাপের ট্রফি ছুঁয়ে যেন স্বপ্নকেই স্পর্শ করলেন।

Deepika Padukone unveiled the official FIFA World Cup Qatar 2022 Trophy at the Lusail Stadium before the World Cup finals! : AlKass #ILoveQatar #Qatar #Qatar2022 #WorldCupQatar2022 #deepikapadukone @deepikapadukone pic.twitter.com/PVQcMy0F8A

Advertisement

— ILoveQatar - Live (@ILQLive) December 18, 2022

কাতরের দোহার লুসাইল স্টেডিয়ামে আর্জেন্টিনা ও ফ্রান্সের মধ্যে ফাইনাল খেলা শুরুর আগে রবিবার (১৮ ডিসেম্বর) ফিফা বিশ্বকাপের ট্রফি উন্মোচন করলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এসময় তার সঙ্গে ছিলেন সাবেক স্পেন গোলরক্ষক ও অধিনায়ক ইকার ক্যাসিলাস। এই ঐতিহাসিক মুহূর্ত দীপিকার ক্যারিয়ারকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে।

এমএমএফ/এমএস