বিনোদন

পাকিস্তানি সিনেমায় অভিনয় প্রসঙ্গে যা বললেন রণবীর

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। সম্প্রতি সৌদি আরবের জেদ্দায় রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে অংশ নিয়েছিলেন তিনি। সেখানেই একটি অধিবেশন চলাকালীন, তিনি পাকিস্তানি চলচ্চিত্র শিল্পের অভিনেতাদের সঙ্গে সহযোগিতা করা এবং তাদের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন। তার মতে শিল্পীদের কোনো সীমানা নেই। সেই উৎসবে রণবীর কাপুর ভ্যারাইটি ইন্টারন্যাশনাল ভ্যানগার্ড অ্যাক্টর অ্যাওয়ার্ড পেয়েছিলেন।

Advertisement

সেখানে পাকিস্তানের একজন পরিচালক এবং প্রযোজক রণবীরকে প্রশ্ন করেছিলেন, পাকিস্তানের অভিনেতাদের পক্ষে ভারতীয় শিল্পে কাজ করা সম্ভব নয় এবং ভারতীয় অভিনেতাদের ক্ষেত্রেও তাই। কিন্তু এখন আমাদের সৌদি আরবের মতো একটি প্ল্যাটফর্ম রয়েছে যেখানে আমরা যৌথভাবে চলচ্চিত্র করতে পারি, আমি আপনাকে একটি সিনেমায় চুক্তিবদ্ধ করতে চাই। আপনি কি সৌদি আরবে পাকিস্তানি দলের সঙ্গে কাজ করতে ইচ্ছুক?

উত্তরে কাপুর বলেছিলেন, অবশ্যই, স্যার। আমি মনে করি শিল্পীদের জন্য বিশেষ কোনো সীমানা নেই। ‘দ্য লিজেন্ড অফ মওলা জাট’ সিনেমার জন্য পাকিস্তান ফিল্ম ইন্ডাস্ট্রিকে অনেক অভিনন্দন। আমার গত কয়েক বছরে দেখা সবচেয়ে বড় হিট সিনেমাগুলোর মধ্যে এটি একটি। অবশ্যই আমি পছন্দ করব।

বর্তমান সময়টা খুব ভালো যাচ্ছে রণবীর কাপুরের। কিছুদিন আগেই বাবা হয়েছেন এই অভিনেতা। তাকে শিগগিরই দেখা যাবে শ্রদ্ধা কাপুরের সঙ্গে জুটি হয়ে শিরোনামহীন সিনেমায় কাজ করতে।

Advertisement

এমএমএফ/আরএডি