বিনোদন

‘আবার দেখা হবে’, সিদ্ধার্থের জন্মদিনে আবেগঘন পোস্ট শেহনাজের

গত বছরের (২০২১ সালের) ২ সেপ্টেম্বর ঘুমের মধ্যেই মারা যান সিদ্ধার্থ শুক্লা। আজ (১২ ডিসেম্বর) তার জন্মদিন। বেঁচে থাকলে আজ ৪২তম জন্মদিন পালন করতেন তিনি। এদিন সিদ্ধার্থ পৃথিবীতে না থাকলেও তার জন্মদিন উদযাপনে ভোলেননি প্রেমিকা শেহনাজ গিল। জন্মবার্ষিকীতে ভালোবাসার মানুষটার একগুচ্ছ ছবি শেয়ার করলেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

Advertisement

ইনস্টাগ্রামের ওয়ালে সিদ্ধার্থের ছবি দিয়ে ক্যাপশনে শেহনাজ লিখেছেন, ‘তোমার সঙ্গে আবার দেখা হবে। ১২.১২।’ একই সঙ্গে একটা সাদা হার্ট ও পরীর ইমোজি পোস্ট করেছেন। স্টোরিতেও বেশ কিছু ছবি শেয়ার করেছেন শেহনাজ। সেখানে রয়েছে দুটো কেকের ছবি। একটাতে লেখা সিড ও আরেকটায় লেখা ১২.১২। সিদ্ধার্থের ছবিও পোস্ট করেছেন। তবে সেখানে কিছুই লেখেননি, শুধু হার্ট ইমোজি। আরেক ছবিতে তিনি আর সিদ্ধার্থ। অন্য আরেকটায়, শেহনাজ ধরে আছেন সিদ্ধার্থের হাত।

বিগ বসে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন সিদ্ধার্থ ও শেহনাজ। আর সেই সম্পর্ক শুধু ঘরের মধ্যেই সীমাবদ্ধ ছিল না। বাইরে বেরিয়েও শেহনাজকে সঠিক পথ দেখান সিদ্ধার্থ। তবে হঠাৎই ছন্দপতন। হার্ট অ্যাটাকে মারা যান সিদ্ধার্থ। সেইসময় নিজেকে ঘরবন্দি করে নিয়েছিলেন শেহনজাও। প্রায় দুই মাস তার দেখা মেলেনি। তবে ধীরে ধীরে কাজে ফেরেন। ২০২২ সালে সিদ্ধার্থের জন্মদিনের আগে তাকে ট্রিবিউট দিয়ে নিয়ে আসেন মিউজিক ভিডিয়ো ‘তু ইহা হ্যায়’। যাতে ব্যবহার করা হয় বিগ বসে সিদ্ধার্থ আর শেহনাজের বেশকিছু ক্লিপিংস।

সিদ্ধার্থ মারা যাওয়ার পর শিল্পা শেঠির শো-তে শেহনাজ বিভিন্ন বিষয়ে কথা বলেন। বিশেষ করে সিদ্ধার্থ মারা যাওয়ার পর তাকে সবাই যেভাবে ট্রল করেছিল- তা নিয়েও কথা বলেন তিনি। ম্যানেজারের এনগেজমেন্টে হাজির হয়ে শেহনাজের নাচের একটা ভিডিও ভাইরাল হয়েছিল। তাতেই অনেকে দাবি তুলেছিলেন এত জলদি কী করে ‘প্রেমিকের মৃত্যুশোক’ কাটিয়ে উঠলেন তিনি!

Advertisement

শেহনজা সেই সময় জানিয়েছিলেন, ও আমার কাছে কী ছিল, আমি ওর কাছে কী ছিলাম, সেটা আমার কাউকে বলার দরকার নেই। আমি জানি। ও চাইতো আমি ভালো থাকি। খুশি থাকি। আমি সেটাই করবো। ভালো করে কাজ করবো।

কেএসআর/জেআইএম