আন্তর্জাতিক

ভাতে পিঁপড়া নিয়ে প্রশ্ন করায় স্বামীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা

স্বামীকে হত্যার দায়ে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে, ভাতের মধ্যে পিঁপড়া পাওয়ায় স্ত্রীর কাছে এ বিষয়ে জানতে চান স্বামী। এ নিয়ে তাদের মধ্য তুমুল ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে স্বামীর গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেন ওই স্ত্রী। ঘটনাটি ঘটেছে ভারতের ওডিশায়। খবর দ্য টাইমস অব ইন্ডিয়ার।

Advertisement

এ ঘটনার পর থানায় মামলা করেন ভুক্তভোগীর বাবা শশী ভূষণ বাগ। এরপর পুলিশ ওই নারীকে গ্রেফতার করে।

জানা গেছে, ৩৫ বছর বয়সী হেমান্ত বাগ পেশায় একজন চালক ছিলেন। তিনি তার স্ত্রী সারিতা ও কন্যা হেমালতা ও ছেলে সুমায়াকে নিয়ে এক সঙ্গে বসবাস করছিলেন।

মামলার এজাহারে বলা হয়, রাতের খাবার খেতে বসেছিলেন হেমান্ত বাগ। ভাত দিচ্ছিলেন স্ত্রী সারিতা। হঠাৎ ভাতের মধ্যে পিঁপড়া দেখতে পান স্বামী এবং এ বিষয়ে জানাতে চান। এনিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। তারপর স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করেন স্ত্রী।

Advertisement

কয়েকদিন আগে ভারতের উত্তরপ্রদেশে ভয়াবহ হত্যার ঘটনা ঘটেছে। সেখানে চারতলা থেকে এক প্রেমিকাকে ফেলে দিয়ে হত্যা করেছে তার প্রেমিক।

একটি ভবনের চারতলা থেকে ফেলে দেওয়ার পর মারাত্মকভাবে আহত হন ওই প্রেমিকা। এরপর তাকে হাসপাতালে নেওয়া হয়। কিন্তু চিকিৎসাধীন মৃত্যু হয় তার।

তারও কয়েকদিন আগে উত্তরপ্রদেশে ২৫ বছর বয়সী এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। সেখানে নিরাপত্তা বাহিনীর এক অফিসের কাছে তার ক্ষতবিক্ষত দেহ পাওয়া যায়। এ ঘটনায় পুলিশ শেহজাদ নামের ৩৬ বছর বয়সী একজনকে গ্রেফতার করে।

এমএসএম

Advertisement