ক্যাম্পাস

ইউল্যাবের সাংবাদিকতা বিভাগের নবীনবরণ

ইউল্যাবের মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম (এমএসজে) বিভাগের ফল-২২ সেমিস্টারের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (২২ অক্টোবর) ইউল্যাবের রিসার্চ ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Advertisement

এমএসজে বিভাগের প্রধান ড. জুড উইলিয়াম হেনিলো নতুন শিক্ষার্থীদের অভ্যর্থনা জানানোর মাধ্যমে নবীনবরণের আনুষ্ঠানিকতা শুরু করেন।

স্বাগত বক্তব্যে তিনি শিক্ষার্থীদের ভবিষ্যৎ সমাজে এবং মিডিয়া ইন্ডাস্ট্রিতে তারা কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন তা ব্যাখ্যা করে অনুপ্রেরণা দেন।

তিনি নবীনদের উদ্দেশে বলেন, মানুষ যত তোমাদের ওপর ভরসা করবে, তোমাদের পেছনে সময় দেবে, তোমরা তত বেশি সফল হবে। এ জন্যই সাফল্যচক্রের গুরুত্ব এত বেশি। যে তোমাদের সাফল্যচক্রে নেই, তার ব্যাপারে চিন্তা করো না। নিন্দুকের কথায় কান দিও না।

Advertisement

অনুষ্ঠানে বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ সাজ্জাদ হোসেইন একটি অনলাইন সফটওয়্যারের মাধ্যমে নবীনদের ডেমোগ্রাফিক দিকগুলো তুলে ধরেন এবং সহকারী অধ্যাপক ড. সরকার বারবাক কারমাল বিভাগের ইতিহাস ও লক্ষ্য সম্পর্কে নবীনদের ধারণা দেন।

সিনিয়র লেকচারার মুহাম্মদ আমিনুজ্জামান শিক্ষার্থীদের পোর্টফোলিও সম্পর্কে ধারণা দেন এবং স্মাতক পাসের ক্ষেত্রে তার গুরুত্ব বুঝিয়ে বলেন।

বিএ/এএসএম

Advertisement