বিনোদন

সুস্থ হয়ে উঠছেন সংগীতশিল্পী রবি চৌধুরী

সুস্থ হয়ে উঠছেন সংগীতশিল্পী রবি চৌধুরী। ডাক্তারের কাছে আরও দুই দিন অবজারভেশনে থাকার পর হাসপাতাল থেকে বাসায় যেতে পারবেন তিনি।

Advertisement

সংগীতশিল্পী রবি চৌধুরী নিজেই শনিবার (১৫ অক্টোবর) দুপুরে জাগো নিউজকে এ তথ্য জানান। তিনি আরও বলেন, আপনাদের দোয়ায় আমি এখন বেশ ভালো আছি, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি। আমার একটা অপারেশন করতে হয়েছে জরুরিভাবে। এখন সবকিছু ঠিকঠাক চলছে। ডাক্তার বলেছেন দুদিন পর বাড়ি চলে যেতে পারব।

তিনি আরও বলেন, কয়েকদিন বেড রেস্ট নিয়ে আবারও কাজে ফিরতে পারব। কোনো সমস্যা হবে না। আল্লাহর রহমতে খুব ভালো আছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যায় ফেসবুকে একটি ছবি পোস্ট করেন রবি চৌধুরী। ছবিতে তাকে হাসপাতালের পোশাকে বেডে বসে থাকতে দেখা যায়। ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘আমার জন্য দোয়া করবেন।’ অসুস্থ হয়ে রবি চৌধুরী রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

Advertisement

উল্লেখ্য, নব্বই দশকের জনপ্রিয় গায়ক রবি চৌধুরী। গান গাওয়ার পাশাপাশি গানের কথা-সুরও করেন তিনি। ক্যাসেট, সিডি, রেডিও, টেলিভিশন, সিনেমা, নাটক প্রভৃতি মাধ্যমে তার জনপ্রিয় গানের সংখ্যা অনেক। অন্যদের জন্যও তৈরি করেছেন অনেক গান।

এমআই/এমএমএফ/এএসএম