বিনোদন

চিকু ভাগ্যবান হয়ে আসছেন মারজুক রাসেল

২০০৮ সালে ভালোবাসা দিবস উপলক্ষে এনটিভিতে প্রচার হয়েছিল টেলিছবি ‘চিরকুমার সংঘ’। দীর্ঘ সময় পর এবার এই টেলিছবির গল্প নিয়ে তৈরি হচ্ছে ধারাবাহিক নাটক ‘চিরকুমার’। নাটকটি নির্মাণ করছেন তুহিন হোসেন। এটি এই নির্মাতার প্রথম ধারাবাহিক, লিখেছেন গোলাম রাব্বানী।

Advertisement

নাটকটিতে নতুন এক চরিত্রে অভিনয় করছেন মারজুক রাসেল। তিনি চিরকুমার সংঘের প্রধান। যার নাম চিকু ভাগ্যবান। প্রতিটি মানুষই মনে মনে চিরকুমার, কেউ স্বীকার করে কেউ করে না। এই দর্শন সবার মধ্যে ছড়িয়ে দিতে কাজ করে তার সংঘ। চিরকুমারদের জীবনের মজার মজার সব ঘটনা, ঘাত প্রতিঘাতের গল্প নিয়ে এগিয়ে যাবে ধারাবাহিকটির গল্প।

নাট্যকার গোলাম রাব্বানী বলেন, ভিউ কালচারের এই যুগে ধারাবাহিকের গল্প লেখা একটু চ্যালেঞ্জিং বটে। নির্মাতা তুহিন হোসেন আর আমি শুরু থেকেই দর্শকের পয়েন্ট অব ভিউ থেকে গল্পটা দেখার চেষ্টা করেছি। এটুকু বলতে পারি আমরা কিছু একটা করার চেষ্টা করছি।

পরিচালক তুহিন হোসেন বলেন, প্রথম সিরিয়াল বলে কথা। তাই শুরু থেকে আমি গল্প নির্বাচনে অনেক সময় নিয়েছি। এমন একটা গল্প চাচ্ছিলাম যেটা বর্তমান সময়ের দর্শক এবং আমরা যারা নিয়মিত দর্শক একটু ক্ল্যাসিক পছন্দ করেন দুটোর সমন্বয়ে কিছু একটা করা। গোলাম রাব্বানীর সঙ্গে বারবার বসে আমরা একটা জায়গায় আসতে পেরেছি। সেখান থেকেই চিরকুমার। আমার মনে হয় কাজটি পছন্দ করবে মানুষ। কারণ শিল্পী কলাকুশলীসহ টিমের সবাই কাজটি পছন্দ করছে। দেখা যাক শেষ পর্যন্ত কি হয়।

Advertisement

নাটকের অন্যান্য চরিত্রে অভিনয় করছেন, সালাহউদ্দিন লাভলু, আরশ খান, ফারিয়া শাহরিন, বাপ্পি আশরাফ, শরাফ আহমেদ জীবন, নাইমা আলম মাহা, অনিক, শহিদুল্লাহ সবুজ, শাহবাজ সানি, আফরোজা বেগম, পংকজ মজুমদার, পাভেল প্রমুখ।

ঢাকার বিভিন্ন স্থানে নাটকটির শুটিং চলছে বর্তমানে। ২ নভেম্বর থেকে প্রতি সপ্তাহে চারদিন করে নাটকটি এনটিভিতে প্রচার হবে।

এমআই/এমআরএম/জেআইএম

Advertisement