বিনোদন

খুলনায় আজ দর্শকদের সঙ্গে দেখবেন সিয়াম-ফারিয়া-রোশান

সুন্দরবনে জলদস্যুদের বিরুদ্ধে র‌্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত হয়েছে দেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। সিনেমাটি গত ২৩ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে।

Advertisement

মুক্তির পর থেকেই সিনেমাটি দর্শকদের প্রশংসা পেয়ে যাচ্ছে। দ্বিতীয় সপ্তাহে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ঢাকাসহ সারাদেশের মোট ৪৫টি প্রেক্ষাগৃহে এ সিনেমা চলছে।

এদিকে শনিবার (১ অক্টোবর) বিকেল ৩টায় খুলনা শহীদ হাদিস পার্ক, বিকাল ৫ টা ৩০ মিনিটে লিবার্টি সিনেমা হল, সন্ধ্যা ৭টায় শঙ্খ সিনেমা হল, রাত ৯টায় আর্য ধর্ম সভা পূজামণ্ডপে উপস্থিত থাকবেন অপারেশন সুন্দরবনের অভিনেতা সিয়াম আহমেদ,রোশান ও অভিনেত্রী নুসরাত ফারিয়াসহ অন্য কলাকুশলীরা।

এ বিষয়ে পরিচালক দীপংকর দীপন বলেন, অপারেশন সুন্দরবন সিনেমাটি খুলনার মানুষের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। এ সিনেমার শুটিং হয়েছে খুলনার সুন্দরবনে। তাই মুক্তির পর থেকেই আমাদের ইচ্ছা ছিল সিনেমাটি খুলনাবাসীর সঙ্গে বসে দেখবো। সেই ইচ্ছা আজ পূরণ হতে যাচ্ছে।

Advertisement

তিনি আরও বলেন, হলে গিয়ে দর্শকদের সঙ্গে সিনেমা উপভোগের পাশাপাশি আমরা খুলনার বিভিন্ন জায়গায় প্রচারে অংশ নেবো।

এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, রোশান, রিয়াজ, নুসরাত ফারিয়া, দর্শনা বণিক, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, আরমান পারভেজ মুরাদ, রাইসুল ইসলাম আসাদসহ অনেকে।

এমআই/এসএএইচ/এমএস

Advertisement