দেশজুড়ে

রাজবাড়ীতে দর্শকদের সঙ্গে ‘বীরত্ব’ দেখলেন ইমন-নিপুণ

রাজবাড়ী সদর উপজেলায় দর্শকদের সঙ্গে ‘বীরত্ব’ উপভোগ করেছেন পরিচালক রানাসহ চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা নিপুণ।

Advertisement

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে রাজবাড়ী শহরের সাধনা সিনেমা হলে তারা এ ছবি দেখেন। এ সময় ইমন ও নিপুণকে দেখতে ভিড় করেন ভক্তরা।

খোঁজ নিয়ে জানা যায়, পরিচালক সাইদুল ইসলাম রানা রাজবাড়ীর সন্তান। সে সুবাদে তিনি নিজের জেলার দৌলতদিয়া যৌনপল্লির জীবনমান নিয়ে বীরত্ব সিনেমা পরিচালনা করেন। ছবিতে ডাক্তারের চরিত্রে নায়ক ইমন ও নায়িকা নিপুণ যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেন।

বীরত্ব ছবির পরিচালক সাইদুল ইসলাম রানা বলেন, রাজবাড়ীর সন্তান হওয়ায় দৌলতদিয়া যৌনপল্লির শিশুদের বেড়ে ওঠা, জীবনমান, চিকিৎসা নিয়ে ছবির চিন্তা করছিলাম। সেই চিন্তা থেকেই ছবি চিত্রায়িত করা হয়েছে। হলে বীরত্ব দেখতে দর্শকদের বেশ সাড়া পাচ্ছি। দর্শকরাও ভালো মন্তব্য করছেন।

Advertisement

চিত্র নায়ক ইমন বলেন, পুরো ছবিটাই রাজবাড়ীতে করা হয়েছে। পরিচালক রানা ভাই ছবির মাধ্যমে তার নিজের জেলাকে তুলে ধরেছেন। দৌলতদিয়া যৌনপল্লির সবার চিকিৎসা ব্যবস্থা নিয়ে আমি ডাক্তারের ভূমিকায় অভিনয় করেছি। অনেক ভালোবাসা দিয়ে ছবিটি করা। আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।

বীরত্ব সিনেমার নায়িকা নিপুণ বলেন, মানুষকে হলমুখী করতে কাজ করা হচ্ছে। এরই মধ্যে শিল্পী সমিতির দায়িত্ব নেওয়ার পর থেকে সারাদেশের হলগুলোতে যাচ্ছি। আজ বীরত্ব সিনেমা দেখতে রাজবাড়ী আসা। তবে ছবির বেশিরভাগ শুটিং রাজবাড়ীর দৌলতদিয়ায়। যৌনপল্লিতে অভিনয় করতে এসে অনেক কিছু শিখেছি। দর্শকরা ছবিটি দেখে অনেক কিছু জানতে পারবে।

রুবেলুর রহমান/এসজে/এএসএম

Advertisement