তথ্যপ্রযুক্তি

একটানা ৩৫ ঘণ্টা চলবে ইয়ারবাড

বিশ্বের অন্যতম জনপ্রিয় অডিও ব্র্যান্ড বোল্ট। এবার ভারতীয় বাজারে নতুন ওয়্যারলেস ইয়ারবাডস নিয়ে হাজির হলো। যেটির নাম দেওয়া হয়েছে বোল্ট মাভেরিক। অসাধারণ ডিজাইন আর দুর্দান্ত সব ফিচার নিয়ে এসেছে ইয়ারবাডটি। নয়েজ ক্যান্সেলেশন এবং ফাস্ট চার্জিংয়ের মতো আকর্ষণীয় ফিচার পাওয়া যাবে নতুন ইয়ারবাডটিতে।

Advertisement

এতে দেওয়া হয়েছে কম্ব্যাটটিএম গেমিং মোড। যা ৪৫এমএস আলট্রা লো ল্যাটেন্সি এনাবল করে এবং ব্যবহারকারীর গেমিং অভিজ্ঞতা আরও চমৎকার করে তুলবে। এছাড়াও থাকছে টেক-রিচ বেস, কোয়াড মিক্স এবং অ্যাম্বিয়েন্ট লাইটিং।

ইয়ারবাডে দেওয়া হয়েছে ১০এমএম ড্রাইভার্স, যার সঙ্গে সুপারবেস বুমএক্স। কলিং কোয়ালিটি আরও উন্নত করতে কোয়াড-মিক প্রযুক্তি দেওয়া হয়েছে। ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি সাপোর্ট করে এটি। ভয়েস অ্যাসিস্ট্যান্টও সাপোর্ট করবে এই ইয়ারবাড।

সংস্থার দাবি একবার চার্জ দিলে একটানা ৭ ঘণ্টা চলবে ইয়ারবাডটি। তবে কেসের ভেতরে রাখলে এর ব্যাকআপ হবে ৩৫ ঘণ্টা। অর্থাৎ কেসিংয়ের ভেতরে রেখে একটানা ৩৫ ঘণ্টা চালানো যাবে ইয়ারবাডটি। এছাড়াও ফাস্ট চার্জিং সাপোর্ট করে ইয়ারবাডটি। মাত্র ১০ মিনিটের চার্জে ১২০ মিনিট গান শোনা যাবে ইয়ারবাডটিতে।

Advertisement

এছাড়াও ঘাম ও বৃষ্টি থেকে সুরক্ষা দিতে IPX5 রেটিং প্রাপ্ত ইয়ারবাডটি। ধূসর ও কালো রঙে বোল্ট অডিও-র অফিসিয়াল ওয়েবসাইট, অ্যামাজন ও ফ্লিপকার্টে পাওয়া যাবে ইয়ারবাডটি। ভারতে এর দাম থাকছে মাত্র ১ হাজার ৭৯৯ টাকা। বাংলাদেশি মুদ্রায় যা ২ হাজার ৩৫৬ টাকা।

সূত্র: গিজমোচায়না

কেএসকে/জিকেএস

Advertisement