দেশজুড়ে

সুদখোরদের যন্ত্রণায় ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সুদের টাকা দিয়েও প্রতারণার স্বীকার ফয়সাল আহমেদ সৌরভ (৩৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

Advertisement

ফয়সাল উপজেলার বালিজুরী ইউনিয়নের পাতারী গ্রামের বাসিন্দা। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ফয়সাল আহমেদ সৌরভ নিজের ফেসবুক আইডি থেকে সুদের ব্যবসায়ীদের নাম উল্লেখ করেন।

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‌‘আমি গলায় দড়ি দিলাম তোই রফিকের লাগি, তোই আমারে কাবু করিয়া লাশ বানাইলি, তোই ভাল থাক বেইমান। সফিকের কাছ থেকে এক লাখ টাকা আনছিলাম সুদে। তিন লাখ টাকা সুদ দিয়েও সাড়ে তিন লক্ষ এখনও পায়।’

তিনি আরও লেখেন, ‘এই রফিক আর সফিকের লাগি আত্মহত্যা করলাম, ভাল থাক আমার পরিবার। মা ফাইজা আমায় ক্ষমা করো। মা-বাবা, ভাই-বোন তোমারা ক্ষমা করিয়। বউ তোমাকে কিছু বলার নাই।’

Advertisement

ইতিএক কাপুরুষ!!!

লেখাটি পরিবারের সদস্যদের চোখেপড়া মাত্রই খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে রক্তি নদীর পাশে গলায় রশি দিয়ে গাছে ঝুলে আত্মহত্যা করতে চাইলে তাকে উদ্ধার করে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাহিরপুর থানা ওসি তদন্ত মো. সুহেল রানা জাগো নিউজকে বলেন, ফেসবুকে পোস্ট দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। তবে এ বিষয়ে থানায় এখনও কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

লিপসন আহমেদ/এমআরএম

Advertisement