বিনোদন

স্বাধীনতা দিবসে বড় ঘোষণার আভাস অঙ্কুশের

ভারতে স্বাধীনতা দিবস আজ (সোমবার)। স্বাধীনতার ৭৫ বছরে বড় একটি ঘোষণা দিতে যাচ্ছেন, এমনটাই সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন অঙ্কুশ। নিজের পোস্টে অভিনেতা জানান, এই ঘোষণা খুবই স্পেশাল। আর তা অনুরাগী ও দর্শকদের গত ১২ বছরের ভালবাসা ছাড়া সম্ভব হতো না। সবার প্রতি ভালবাসা জানান অঙ্কুশ। আগামী দিনে আরও ভালোভাবে কাজ করার আশ্বাস দেন।

Advertisement

টলিউড তারকার এমন পোস্টের পরই জল্পনা শুরু হয়েছে। তাহলে কী এবার দেব, জিতের মতো অঙ্কুশও প্রযোজক হচ্ছেন? এমন প্রশ্ন উঠছে। এর মধ্যেই এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে অনুমান করা হচ্ছে, ‘অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স’ নামে প্রযোজনা সংস্থার ঘোষণা করতে চলেছেন এ অভিনেতা। আর সেই ব্যানারেই নাকি ‘মির্জা’ নামের ছবি তৈরি করবেন। যার পরিচালনার দায়িত্বে থাকবেন সুমিত ও সাহিল।

শোনা যাচ্ছে, নিজের প্রযোজিত ছবিতে অভিনয় করবেন অঙ্কুশ। অ্যাকশন হিরো হিসেবে দেখা যাবে তাকে। সেপ্টেম্বরে ছবির টিজারের শুটিং হতে পারে। ২০১০ সালে ‘কেল্লাফতে’ সিনেমার মাধ্যমে টলিউডে নিজের সফর শুরু করেন অঙ্কুশ। এরপর কখনো রোমান্স, কখনো অ্যাকশন, কখনো কমেডির বা ড্রামার মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করেছেন। এবার যদি সত্যিই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন, তাহলে তা অবশ্যই অভিনেতার অনুরাগীদের কাছে বাড়তি পাওনা হবে।

আরএডি/জিকেএস

Advertisement