বিনোদন

দ্বন্দ্ব ভুলে আবারও এক হলেন আসিফ-ন্যানসি

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর ও নাজমুন মুনিরা ন্যান্সির দীর্ঘদিনের দ্বন্দ্বের অবসান হলো। তাদের মধ্যে বেশ ক বছর ধরে চলছিলো দ্বন্দ্ব। অবশেষে সকল দ্বন্দ্ব ভুলে আবারও এক হলেন তারা। আর সেই দ্বন্দ্বের ইতি ঘটালেন ন্যানসি নিজেই।

Advertisement

শনিবার (৩০ জুলাই) দুপুরে সামাজিক মাধ্যম ফেসবুকে আসিফ আকবর ফেসবুক পোস্ট লিখেছেন, ‘একটা ফোনের অপেক্ষায় ছিলাম চারটা বছর। অবশেষে এলো সেই কাঙ্খিত ফোন। হ্যালো বলতেই শুনলাম অনেক পছন্দের আদুরে কণ্ঠটি। ভাইয়া আমি ন্যানসি বলছি—খুব ভালো লাগল ওর ফোনটা পেয়ে। দুনিয়ার সমস্ত অভিযোগ অভিমান আমার বিরুদ্ধে, শুনে আরও ভালো লাগছিল। ন্যানসি তো আমার ছোট, আমি তো বড়, তাহলে আমার মিনিমাম ভুলের ম্যাক্সিমাম শাস্তি হওয়া উচিত।

আসিফ আরও লিখেছেন, নাজমুন মুনিরা ন্যানসির কণ্ঠ আমাদের সম্পদ। আমাকে বলল, ভাইয়া আমি রাগ কমিয়ে ফেলেছি, আপনিও রাগ কমিয়ে ফেলেন। সঙ্গে সঙ্গেই রাজী হয়ে গেলাম। অনেকদিন পর স্নেহের ন্যানসির সঙ্গে গল্প-গানের আড্ডায় নিজেকে হালকা করে ফেলেছি।

সবশেষে আসিফ বলেন, ভালো থাকো ন্যানসি, আনন্দে বাঁচো। গান গেয়ে যাও, তোমার কণ্ঠ এ দেশের মানুষের একটা আনন্দময় ভালো লাগা। আমিও সেই দলের বাইরে নই।

Advertisement

আসিফ-ন্যানসির দ্বন্দ্ব শুরু হয় আজেবাজে মন্তব্য’র মধ্য দিয়ে। এরপর আসিফ ফেসবুক লাইভে এসে ন্যানসিকে হেয় করে কথা বলা, সঙ্গীতশিল্পী শফিক তুহিনের মামলায় কারাগারে যাওয়াসহ নানা কারণে আসিফ-ন্যানসি’র মধ্যে দূরত্ব বাড়তে থাকে। যদিও দ্বন্দ্বের মূলে ছিল আসিফ-ন্যানসির গানের রয়্যালটি। তা ২০১৮ সালের মাঝামাঝির কথা। সেসময় তাদের এই ঘটনায় উত্তাল ছিল পুরো সঙ্গীতাঙ্গন।

২০২০ সালের ১০ জুলাই ময়মনসিংহ কোতোয়ালি থানায় আসিফের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন ন্যানসি। লিখিত অভিযোগে বলা হয়, বিভিন্ন মিডিয়ায় তার মানহানি হয় এমন বক্তব্য দিয়েছেন আসিফ আকবর। যার ফলে তিনি ও তার পরিবার হেয়প্রতিপন্ন হয়েছেন। প্রায় চার বছর পর অভিমান ভুলে আবারও এক হলেন তারা।

এমআই/এমএস

Advertisement