তথ্যপ্রযুক্তি

ধুলা-ঘাম থেকে সুরক্ষিত থাকবে স্মার্টওয়াচ

ভারতীয় বাজারে পেবল সংস্থা নিয়ে এলো নতুন স্মার্টওয়াচ। যার নাম পেবল কসমস ম্যাক্স (Pebble Cosmos Max)। ব্লুটুথ কলিং ফিচারসহ ১০০টিরও বেশি ওয়াচফেস, স্পোর্টস মোড থাকছে। ধুলা ও ঘাম থেকে সুরক্ষিত ফিচারসহ এই স্মার্টওয়াচ। ফলে বর্ষাকালে অনায়াসে ব্যবহার করতে পারবেন।

Advertisement

নতুন পেবল কসমস ম্যাক্স স্মার্টওয়াচটি ১.৮১ ইঞ্চি ফুল এইচডি বর্গাকার ডায়ালের সঙ্গে এসেছে। এর অ্যালয় বডির ধারে রয়েছে একটি ক্রাউন বটন। স্মার্টওয়াচটির কানেক্টিভিটি অপশনে শামিল হয়েছে ব্লুটুথ ৫.১। এছাড়া এতে এআই ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে।

ওয়্যারেবলটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ডু নট ডিস্টার্ব ,রেস্ট টু ওয়েক, ক্যামেরা কন্ট্রোল, মিউজিক কন্ট্রোল, ক্যালকুলেটর, ওয়েদার ইনফরমেশন ইত্যাদি।

শুধু তাই নয়, পেবল কসমস ম্যাক্স সিরিজের স্মার্টওয়াচটিতে ১০০টিরও বেশী স্পোর্টস মোড উপলব্ধ। এছাড়াও থাকছে ডেটা রেকর্ড ট্র্যাকার, স্টেপ কাউন্টারের সঙ্গে SpO2 মনিটর, ব্লাড প্রেসার মনিটর, অল ডে হার্ট রেট ট্র্যাকার, ফিমেল হেলথ মনিটর ফিচার। উপরন্তু এতে একাধিক ইনবিল্ট গেম উপস্থিত।

Advertisement

ঘড়িটিতে থাকছে অভিনব অটো স্পিকার ক্লিনার, যা স্মার্টওয়াচের আদ্রতা পরিষ্কার করতে একটি অডিও টোন ব্যবহার করবে। ভারতীয় বাজারে পেবল কসমস ম্যাক্স স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ২ হাজার ৯৯৯ টাকা। ই-কমার্স সাইট অ্যামাজনে জেট ব্ল্যাক,কোবাল্ট ব্লু মিডনাইট গোল্ড এবং মিন্ট গ্রিন এই চারটি কালার অপশনে ক্রেতারা পেয়ে যাবেন নতুন এই স্মার্টওয়াচটি।

সূত্র: গিজমো চায়না

কেএসকে/জিকেএস

Advertisement