দেশজুড়ে

জুয়ার আসর থেকে ধর্ষণ-অপহরণ মামলার ৪ আসামি গ্রেফতার

পাবনার সুজানগরে ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে চারজন খুন, ধর্ষণ, বিশেষ ক্ষমতা আইন ও অপহরণ মামলার পলাতক আসামি।

Advertisement

মঙ্গলবার (১৯ জুলাই) বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার (১৮ জুলাই) রাতে সুজানগর পৌর সদরের মাস্টারপাড়া আনোয়ারের মোড়ে একটি গভীর নলকূপের ঘর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মানিক সরদারের ছেলে হযরত সরদার (২০), দারোগ শেখের সবুজ আহম্মেদ (২১), মুকাই প্রাংয়ের ছেলে নয়ন প্রাং (২২), মাহাতাব শেখের ছেলে পিন্টু (২১), মুছা মন্ডলের ছেলে মিঠুন মন্ডল (২৪), সাজাই শেখ (২৫), শাহীন শেখ (২১), সজীব শেখ (২৬), নয়ন খান (২৩)। তারা সবাই সুজানগরে মাস্টারপাড়া মহল্লার বাসিন্দা।

Advertisement

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সুজানগর থানার একটি অভিযানিক দল সোমবার রাতে অভিযান চালায়। জুয়ার আসর থেকে ৯ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫ হাজার ৬০ টাকাসহ ১৫৬ পিস তাস জব্দ করা হয়।

ওসি আরও বলেন, এদের মধ্যে হযরতের বিরুদ্ধে নারী অপহরণসহ ধর্ষণ মামলা, পিন্টুর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের মামলা, মিঠুন মন্ডলের বিরুদ্ধে নারী অপহরণ, ধর্ষণ ও হত্যা মামলা এবং শাহীনের বিরুদ্ধে নারী অপহরণ ও ধর্ষণ মামলা রয়েছে। তাদের মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আমিনুল ইসলাম জুয়েল/এসজে/এএসএম

Advertisement