বিনোদন

দর্শকের আগ্রহে ‘পরাণ’, দ্বিতীয় সপ্তাহে বাড়ছে হল

বাজেট কম। গল্পটাওর চেনাজানা। বরগুনার সেই আলোচিত রিফাত হত্যাকাণ্ডের ছায়া আছে। রিফাত, মিন্নি ও নয়ন বন্ড; তিনটি চরিত্রকে নিজের মতো করে গড়েছেন পরিচালক রাফি। তৈরি করেছেন ‘পরাণ’ সিনেমা। কোরবানি ঈদে মুক্তির আগে সেন্সরে ছাড়পত্র নিয়ে ছিল শংকা।

Advertisement

তবে সব শংকা ও দুশ্চিন্তা কাটিয়ে ছবিটি ঈদে দর্শকের সামনে হাজির। প্রত্যাশা অনুযায়ী সাড়া না পেলেও ভালোই দর্শক টানছে ইয়াশ রোহান, বিদ্যা সিনহা মিম ও শরীফুল রাজের ‘পরাণ’।

ঈদে মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্যে এটি পেয়েছে প্রশংসা। মাল্টিপ্লেক্সগুলোতে বেড়েছে শো। আভাস মিলছে ২২ জুলাই থেকে শূলূ হতে যাওয়া দ্বিতীয় সপ্তাহে হলসংখ্যাও বাড়ছে ছবিটির। ঈদে ‘পরাণ’ মুক্তি পেয়েছিল খুব অল্প সংখ্যক হলে। ধারণা করা হচ্ছে দ্বিতীয় সপ্তাহে এটি ৩৫টির মতো হলে দেখার সুযোগ পাচ্ছেন দর্শক।

তবে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজির নজরে রয়েছে দেশের উল্লেখযোগ্য বড় এবং ভালো পরিবেশের হলগুলো। তারা বলছেন, ‘হলের সংখ্যার চেয়ে দর্শক বেশি আসে এমন হলগুলোই আমাদের টার্গেট। ‘পরাণ’ মুক্তির ৪-৫ দিন পরই অনেক হল মালিকরা যোগাযোগ করেছে ছবিটি চালানোর জন্য। আলোচনা চলছে। তবে আমরা হলের মান ও পরিবেশকে গুরুত্ব দিচ্ছি।’

Advertisement

ছবিটির পরিবেশক দি অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি। তিনি বলেন, ‘শুক্রবার থেকে ভৈরবের ‘দর্শন’, সিরাজগঞ্জের ‘রুটস সিনেপ্লেক্স’, চট্টগ্রামের ‘আলমাস’সহ আটটি হল বাড়ছে ‘পরাণ’ ছবির। আর পরের সপ্তাহে একসঙ্গে ৩৫টি হলে চলবে ছবিটি।’

এলএ/এমএস