দেশজুড়ে

সাভারে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত ফটোগ্রাফারের মৃত্যু

ঢাকার সাভার পৌরসভায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত কৃষ্ণ সরকার (৪০) নামের এক ফটোগ্রাফারের মৃত্যু হয়েছে।

Advertisement

বুধবার (১ জুন) সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত কৃষ্ণ সরকার সাভারের সুতার নোয়াদ্দা বাড়ির ননী গোপাল সরকারের ছেলে। তিনি ঢাকার একটি স্টুডিওতে ফটোগ্রাফার হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানান, সোমবার রাত ১০টার দিকে সাভার পৌরসভা এলাকার আড়াপাড়া জমিদারবাড়ি পুকুরপাড়ে কৃষ্ণ সরকারকে মারধর ও ছুরিকাঘাতে গুরুতর জখম করে ফেলে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় মঙ্গলবার রাতে সাভার মডেল থানায় চারজনের নামে মামলা করেন নিহতের বড়ভাই গোবিন্দ সরকার।

অভিযুক্ত আসামিরা হলেন- কুষ্টিয়া জেলা থানার লালন শাহ মাজাররন পাশে মন্ডল পাড়া এলাকার মো. বারেকের ছেলে নয়ন (২৬), সাভারের আড়াপাড়া এলাকার ২৪ নম্বর বাড়ির মো. বেল্লালের ছেলে সেপাল বাশার (২৫), একই এলাকার ৩৯/১ নম্বর বাড়ির আ. আলিমের ছেলে মো. আকাশ (২৪) ও নামাবাজার এলাকার ১৩/১ নম্বর বাড়ির জামালের ছেলে সোহেল ওরফে বুলেট (২৬)।

Advertisement

সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ম্যানেজার মো. ইউসুফ জাগো নিউজকে বলেন, গত সোমবার আমাদের এখানে তাকে গুরুতর অবস্থা নিয়ে আসা হয়েছিল। তাকে আইসিউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিলো। আজ সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এস এম শাহারিয়ার জাগো নিউজকে বলেন, মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনায় একটি মামলা হয়েছে। এরপরেই আমরা আসামিদের ধরার জন্য অভিযানে নামি। আজ সকালে খবর পাই চিকিৎসাধীন থাকা যুবক মারা গেছে। আমরা হাসপাতালে যাচ্ছি নিহতের মরদেহ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

মাহফুজুর রহমান নিপু/এসজে/জেআইএম

Advertisement