তথ্যপ্রযুক্তি

৩৫ গ্রাম ওজনের স্মার্টওয়াচে একাধিক স্পোর্টস ফিচার

ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল দেশীয় সংস্থা বোটের ওয়েভ নিও স্মার্টওয়াচ। অসংখ্য স্বাস্থ্য ও স্পোর্টস ফিচারসহ এসেছে স্মার্টওয়াচটি। ১.৬৯ ইঞ্চি টাচ ডিসপ্লের স্মার্টওয়াচটির ওজন মাত্র ৩৫ গ্রাম।

Advertisement

এছাড়াও ঘড়িটি একবার চার্জে সাতদিন পর্যন্ত চলবে। ধুলা, ঘাম এবং পানি থেকে সুরক্ষা দিতে এটি IP68 রেটিং প্রাপ্ত। নবাগত বোট ওয়েভ নিও স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি এইচডি ডিসপ্লে সঙ্গে এসেছে। যার রেজোলিউশন ৪৫৪x৪৫৪ পিক্সেল। এছাড়া এতে রয়েছে ২.৫ডি কার্ভড স্ক্রীন এবং এটি ৫৫০ নিট সর্বোচ্চ উজ্জলতা দেবে।

ব্যবহারকারীরা তাদের পছন্দমত ক্লাউড বেসড ওয়াচফেস বেছে নেওয়ার সুযোগ পাবেন ঘড়িটিতে। এছাড়া ৩৫ গ্রাম ওজনের ঘড়িটিতে ফ্রি সাইজ সিলিকন স্ট্র্যাপ উপলব্ধ।

অন্যদিকে হেলথ মনিটার হিসেবে এতে থাকছে SpO2 মনিটর, হার্ট রেট সেন্সর, স্ট্রেস মনিটর। এছাড়াও ঘড়িটিতে স্মার্ট নোটিফিকেশন, ভাইব্রেশন অ্যালার্ট, টেক্সট, সিডিউল রিমাইন্ডার ইত্যাদি উপলব্ধ। ওয়েভ নিও স্মার্টওয়াচে আছে একাধিক স্পোর্টস মোড। এর মধ্যে থাকছে ওয়াকিং, রানিং ,সাইক্লিং, ক্লাইম্বিং, হাইকিং, যোগা, বাস্কেটবল, ফুটবল, ব্যাডমিন্টন, স্কিপিং এবং সুইমিং।

Advertisement

স্মার্টওয়াচে ব্লুটুথ কানেক্টিভিটি উপস্থিত, যা অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। ভারতীয় বাজারে বোট ওয়েভ নিও স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১ হাজার ৭৯৯ টাকা। ই-কমার্স সাইড ফ্লিপকার্টে ব্ল্যাক, ব্লু এবং বারগান্ডি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন এই স্মার্টওয়াচটি। এর সঙ্গে পাওয়া যাবে ১২ মাসের ওয়্যারেন্টি।

সূত্র: এনডিটিভি গ্যাজেট

কেএসকে/জেআইএম

Advertisement