রাজনীতি

সস্ত্রীক করোনা আক্রান্ত যুবলীগ চেয়ারম্যানের জন্য দোয়া মাহফিল

করোনাভাইরাসে আক্রাক্ত যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও তার স্ত্রী অ্যাডভোকেট নাহিদ সুলতানা যূথী রোগ মুক্তির জন্য সর্ব স্তরের নেতাকর্মী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। চিকিৎসকের পরামর্শে বর্তমানে তারা নিজ বাসায় আইসোলেশনে আছেন।

Advertisement

রোববার (১ মে) বাদ আসর বঙ্গবন্ধু এভিনিউর দলীয় কার্যালয়ের তাদের আশুরোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে যুবলীগ।

এতে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ সপরিবারে করোনায় আক্রান্ত হওয়ায় তার ও পরিবারের সদস্যদের রোগ মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। যুবলীগ চেয়ারম্যান ও পরিবারের সদস্যদের দ্রুত সুস্থতার জন্য দেশব্যাপী সব মসজিদে দোয়া ও মন্দির, গীর্জা এবং প্যাগোডাসহ অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা সভার আয়োজন করার জন্য নেতাকর্মীদের অনুরোধ জানিয়েছেন তিনি।

এর আগে রমজান মাস উপলক্ষে যুবলীগের মাসব্যাপী ইফতার বিতরণী কর্মসূচিতে অংশ নেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

Advertisement

এসময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল পারভেজ, মশিউর রহমান চপল, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসইউজে/এমএএইচ/জিকেএস