লাইফস্টাইল

কেজিএফ-২ এর নায়িকা শ্রীনিধির রূপের রহস্য

দক্ষিণী ছবির জনপ্রিয় এক অভিনেত্রী হলেন শ্রীনিধি শেঠি। কেজিএফ ১ এর মধ্য দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর তুমুল আলোচিত ও জনপ্রিয়তা অর্জন করেন। এবার কেজিএফ ২তে অভিনয় করেও বেশ আলোচিত হচ্ছেন এই অভিনেত্রী।

Advertisement

২০১৬ সালে শ্রীনিধি ‘মিস ডিভা’ প্রতিযোগিতায় অংশ নেন। এই প্রতিযোগিতায় মিস ডিভা সুপ্রানেশনাল ২০১৬ এর বিজয়ীর মুকুট মাথায় ওঠে তার।

এরপর তিনি ভারতের প্রতিনিধিত্ব করেন ও যথারীতি জিতেন। কেজিএফ ১ সিনোমায় অভিনয়ের পর থেকেই তাকে নিয়ে আলোচনার যেন শেষ নেই!

বিশেষ করে তার মেদহীন শরীর ও সুন্দর ত্বকের প্রশংসা সবার মুখে মুখেই। অনেকেরই জানার আগ্রহ আছে এই নায়িকার সৌন্দর্য রহস্য আসলে কী তা নিয়ে। চলুন তবে জেনে নেওয়া যাক-

Advertisement

শ্রীনিধি তার ত্বককে হাইড্রেট রাখেন সব সময়। এজন্য তিনি পোলাপ ও অ্যালোভেরার প্রাকৃতিক ফেস মিস্ট ব্যবহার করেন। ময়েশ্চাইজিং টোনার ব্যবহার করতেও ভুলেন না তিনি।

নিয়মিত ত্বকে ভিটামিন সি সিরাম ব্যবহার করেন শ্রীনিধি। এই সিরাম সূর্য থেকে ত্বককে বাঁচাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এছাড়া তিনি ত্বক আর্দ্র রাখতে ময়েশ্চারাইজিং লোশনও ব্যবহার করেন।

এই বিউটি কুইন কখনো রোদে বের হওয়ার আগে সানস্ক্রিন ব্যবহার করতে ভুলেন না। রাতে খুব ভালো করে ত্বক পরিষ্কার করেন তিনি। এজন্য তিনি এক্সফোলিয়েটিং টোনার ব্যবহার করেন।

জেএমএস/জেআইএম

Advertisement