দেশজুড়ে

শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষিকাকে মারধরের ঘটনায় অভিভাবক কারাগারে

বগুড়ার দুপচাঁচিয়ায় শ্রেণিকক্ষে ঢুকে সহকারী শিক্ষিকা আয়েশা খাতুনকে মারধরের ঘটনায় করা মামলার মাহমুদ কলি (৩৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

রোববার (৩ এপ্রিল) সকালে আদমদীঘি উপজেলার নশরতপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার মাহমুদ কলি দুপচাঁচিয়া উপজেলার শেরপুর উত্তরপাড়া গ্রামের ফজলুল হকের ছেলে।

পুলিশ জানায়, মাহমুদ কলির ছেলে উপজেলার শেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করে। মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে তার ছেলেকে স্কুলে খেলাধুলার সময় এক শিক্ষার্থী মারধর করে। খেলাধুলা শেষে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা আয়েশা খাতুন তাদের পাঠদান করাচ্ছিলেন। কিন্তু কলির ছেলে বাড়ি গিয়ে বাবার কাছে মারধরের অভিযোগ করে। তিনি রেগে গিয়ে দ্রুত স্কুলে আসেন। এরপর শ্রেণিকক্ষে প্রবেশ করে কয়েকজন ছাত্রকে লাঠি দিয়ে এলোপাতাড়িভাবে মারধর শুরু করেন।

এ সময় ওই শিক্ষিকা বাধা দিলে তাকেও মারধর করেন। ওই শিক্ষিকা ভয়ে দৌড়ে অফিস কক্ষে আশ্রয় নিলে সেখানেও তার ওপর হামলা চালান কলি। এক পর্যায়ে তার চিৎকারে অন্য শিক্ষকরা এগিয়ে এলে তিনি পালিয়ে যান। পরে শিক্ষিকা আয়েশা খাতুন বাদী হয়ে অভিযুক্ত ওই অভিভাবকের বিরুদ্ধে থানায় মামলা করেন। সেই মামলায় রোববার সকালে তাকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জাগো নিউজকে বলেন, মাহমুদ কলিকে আদমদীঘি উপজেলার নশরতপুর থেকে গ্রেফতার করা হয়েছে। রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এসজে