বিনোদন

সন্তানের পদবি ঠিক করে ফেলেছেন সোনম!

আর কয়েক মাসের অপেক্ষা। চলতি বছরের সেপ্টেম্বরে প্রথম সন্তানের মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। সোমবার (২১ মার্চ) নিজের ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি শেয়ার করে নেটমাধ্যমে সেই সুখবর দিয়েছেন তিনি। তবে, নতুন খবর হলো—সন্তানের পদবি ঠিক কী হবে তা বহু আগেই ঠিক করে রেখেছিলেন ‘নীরজার’ তারকা!

Advertisement

বরাবরই মনেপ্রাণে নারীবাদী সোনম। কোনোদিনই নিজের মতামত স্পষ্টভাষায় জানাতে দ্বিতীয়বার ভাবেননি। বিভিন্ন সাক্ষাৎকারে নিজের নারীবাদী মনোভাবের প্রমাণ রেখেছেন তিনি। একবার এক সাক্ষাৎকারে সোনম জানিয়েছিলেন যে, তিনি তার স্বামীর সঙ্গে এরই মধ্যে আলোচনা সেরে রেখেছেন যে ভবিষ্যতে তাদের আগত সন্তানের পদবি ঠিক কী হওয়া উচিত। জানিয়েছিলেন, আলোচনার শেষে ঠিক হয়েছিল রাখা হবে ‘সোনম আহুজা’। কেন? সে জবাবও দিয়েছিলেন অনিল-কন্যা।

সোনমের মতে, বিয়ের পর তিনি তার স্বামীর পরিবারের অংশ হয়েছেন। অন্যদিকে, তার স্বামী আনন্দও সোনমের পরিবারের অংশ হয়েছেন। সেইজন্য বিয়ের পরপরই নিজের নাম বদলে সোনম কাপুর আহুজা করে ফেলেছিলেন এ বলি অভিনেত্রী। পাশাপাশি, আনন্দও নিজের নাম বদলে হয়েছেন আনন্দ সোনম আহুজা। তাই তাদের সন্তানের নামের সঙ্গে জুড়ে থাকবে ‘সোনম আহুজা’।

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে ঘর বাঁধেন সোনম। বর্তমানে লন্ডনের নটিং হিল বাংলোতেই রয়েছেন তারা। সেখান থেকে প্রায়ই ইনস্টায় ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।

Advertisement

এমএএইচ/জিকেএস