বিনোদন

প্রকাশ হলো জিয়াউদ্দিন আলমের ‘বেশরম’, জুটি নিলয় ও হিমি

এই সময়ের জনপ্রিয় দুই তারকা নিলয় আলমগীর ও জান্নাত আক্তার হিমি। বেশ কিছু নাটকে জুটি হয়ে কাজ করে তারা দর্শকপ্রিয়তা অর্জন করেছেন। এই জনপ্রিয় জুটি নিয়ে জিয়াউদ্দিন আলম নির্মাণ করেছেন ‘বেশরম’ নামের একটি নাটক।

Advertisement

রোমান্টিক, কমেডি, পারিবারিক গল্পের নাটকটি| মজার কিছু কাহিনী নিয়ে তৈরি। এটি গতকাল ২৭ ফেব্রুয়ারি বিকেল ৫টায় লেজার ভিশন নাটক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

নাটকটি রচনা করেছেন করেছেন ফেরারী ফরহাদ। নিলয় হিমি ছাড়াও এ নাটকে অভিনয় করেছেন সাবেরী আলম, রকি খান, শাহাবাজ সানি, বাশরী, মোস্তাক মুকুল, টাইগার মামুনসহ আরও অনেকে।

‘বেশরম’ নাটকের সিনেমা ফটোগ্রাফি করেছেন নাহিয়ান বেলাল, সম্পাদনায় ছিলেন হাবীব, কালার করেছেন টিডি দিপক এবং নাটকটির আবহ সংগীত করেছেন সজীব।

Advertisement

পরিচালক জানান, ‘বেশরম’ নাটকের কাহিনীতে দেখা যাবে মালিহা বেগম সমাজে প্রতিষ্ঠিত ব্যবসায়ী শরাফাত সাহেবের স্ত্রী। স্বামীর ব্যবসায়িক প্রভাব ও নিজের চাল-চলন ও বুদ্ধিমত্তার কারণে সমাজে বা বন্ধু-বান্ধব মহলে আভিজাত্যের প্রভাব ধরে রেখেই নাগরিক জীবনে দিনাতিপাত করছেন। শরাফাত সাহেব সফল ব্যবসায়ী হিসেবেই নিজেকে গুটিয়ে নিয়ে বর্তমানে ভোগ-বিলাসী জীবন-যাপন করছেন। তাদের দুই ছেলে পরিবার নিয়ে প্রবাসে সেটেলড। এম.এ পড়ুয়া মেয়ে রানুকে সু-পাত্রের হাতে তুলে দিয়ে শান্তি ও স্বস্থির নিঃশ্বাস ফেলতে চান মালিহা বেগম।

তিনি মেয়ের জন্য বি.সি.এস পাত্র ছাড়া অন্য কোনো পেশা এলাউ করেন না। এমন এক পারিবারিক শান্তিপূর্ণ মুহুর্তে রানু শফি নামক এক যুবককে নিয়ে বাড়িতে হাজির হয়।

ঘটনার বিবরণে জানা যায়- যুবকের নাম শফি। পেশায় বেকার। বাসস্থান মেস বাড়ি। তবে আজকে সে মেস বাড়ি ছেড়ে দিয়েছে। শফির ভাষায়, ‘শ্বশুরের এতো বড়ো বাড়ি থুইয়া বেকুবের মতো মেসে থাকবো কেন? তার উপর আছি টাকা-পয়সা নিয়ে টানাটানির মধ্যে।’ শফির কথা শুনে ঘাবড়ে যান মালিহা বেগম।

এভাবে নানা মজার সংলাপ ও দৃশ্যে নাটকের গল্প এগিয়ে যায়।

Advertisement

এলএ/জিকেএস