দেশজুড়ে

মধুমতি নদীতে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার

মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কলেজছাত্র রায়হানুল আবিদ দিব্যর (২০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

Advertisement

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে মরদেহটি উদ্ধার করা হয় বলে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন নিশ্চিত করেছেন।

তিনি জানান, খুলনা থেকে ফায়ার সার্ভিসের তিন সদস্যের একটি ডুবুরিদল রাতে আড়মাঝি মধুমতি নদীর ঘাটে এসে পৌঁছায়। আধঘণ্টার চেষ্টায় দিব্যর মরদেহ উদ্ধার করেন তারা। এসময় কান্নায় ভেঙে পড়েন তার স্বজনরা।

জানা গেছে, দুপুরে উপজেলার আড়মাঝি গ্রামের উত্তর পাড়ায় মধুমতি নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন দিব্য। এসময় স্থানীয়রা তার ফুপার বাড়িতে সংবাদ দেন। অনেক খোঁজাখুজির পরও তার সন্ধান না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। তারা ঘটনাস্থলে তল্লাশি চালিয়েও দিব্যর কোনো সন্ধান পায় না। পরে সার্ভিসের খুলনার ডুবুরিদলকে খবর দেওয়া হয়।

Advertisement

নিহত দিব্য উপজেলার নারিকেল বাড়িয়া গ্রামের হান্নান মোল্যার ছেলে। তিনি বগুড়া মাজিদুল হক কলেজে রসায়ন বিভাগের অনার্স প্রথমবর্ষের শিক্ষার্থী ছিলেন। তারা সপরিবারে বগুড়ায় বসবাস করছিলেন। এক সপ্তাহ আগে আড়মাঝি গ্রামে ফুপুর বাড়িতে বেড়াতে আসেন দিব্য।

দিব্যর চাচা ওয়ালিউর রহমান জানান, দিব্য সাঁতার জানতেন না। দুপুরে পরিবারের নিষেধ সত্ত্বেও নদীতে গোসলের জন্য বাড়ি থেকে বের হন। এরপর আর কোনো খোঁজ পাওয়া যায় না।

ইএ

Advertisement