বিনোদন

শ্রীদেবীর মৃত্যুবার্ষিকী, দুই মেয়ের আবেগঘন বার্তা

বলিউডের প্রথম নারী সুপারস্টার বলা হয় শ্রীদেবীকে। ভক্তদের তিনি দিয়ে গেছেন অসংখ্য হিট সিনেমা। অভিনেত্রী পরপারে চলে গেছেন চার বছর হয়ে গেলো। আজ বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) তার মৃত্যুবার্ষিকী। এদিনে তাকে স্মরণ করছেন ভক্ত-অনুরাগীরা।

Advertisement

শ্রীদেবীর কন্যা জাহ্নবী এবং খুশি কাপুর মাকে স্মরণ করে আবেগঘন বার্তা শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। জাহ্নবী মায়ের সঙ্গে তার শৈশবের একটি ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ‘আমি এখনও বেঁচে আছি তোমাকে ছাড়া। কিন্তু আমি ঘৃণা করি যে তোমাকে ছাড়া জীবনে আরও একটি বছর যুক্ত হয়েছে। আশা করি আমরা তোমাকে গর্বিত করব। মা তোমাকে চিরকাল ভালবাসি।’

ছোট মেয়ে খুশিও তার শৈশবের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে মায়ের কোলে বসে ক্যামেরার জন্য পোজ দিতে দেখা যাচ্ছে তাকে। ছবির ক্যাপশনে তিনি একটি হোয়াইট লাভ ইমোজি দিয়েছেন।

শ্রীদেবীর স্বামী বনি কাপুর প্রায়ই তার ইনস্টাগ্রাম ফিডে শ্রীদেবীর ছবি এবং তাদের একসঙ্গে সময় কাটানোর ছবি শেয়ার করেন। বনি এবং শ্রীদেবীর বিয়ে হয় ১৯৯৬ সালে। তাদের প্রথম মেয়ে জাহ্নবীর জন্ম হয় ১৯৯৭ সালে এবং খুশির জন্ম ২০০০ সালে।

Advertisement

শ্রীদেবী বিভিন্ন ভাষায় ৩০০ টিরও বেশি সিনেমাতে অভিনয় করেছেন। তিনি বেশ কয়েকটি মর্যাদাপূর্ণ পুরস্কার পেয়েছেন। তার শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিলো ‘মা’।

এলএ/জিকেএস