দেশজুড়ে

ধর্ম বদলে বিয়ের পর নিখোঁজ স্বামী, খুঁজে ফিরছেন স্ত্রী

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে বোনের বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হয়ে নিখোঁজ হয়েছেন শাওন ঘোষ ওরফে মো. শাফায়েত হুসাইন নামে এক যুবক।

Advertisement

এ ঘটনায় বুধবার (১৫ ফেব্রুয়ারি ) দুপুরে সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন ওই যুবকের স্ত্রী মোছা. তাহেরা খাতুন।

তিনি জানান, গত ১৪ ফেব্রুয়ারি আনুমানিক দুপুর ১২টায় শাওন ঘোষ ওরফে মো. শাফায়েত হুসাইনের বাবা উত্তম ঘোষ কাটিয়া আমতলা মোড়ে দেখা করে তার বোনের বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য যেতে বলেন। বাবার কথামতো ওইদিন সন্ধ্যা ৭টায় কাটিয়া আমতলা জিন্নাতের ভাড়াবাসা থেকে কালিগঞ্জ বালিয়াডাঙ্গা গ্রামে তার বোন ঝুমা ঘোষের বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হন তার স্বামী। পরে তিনি নিখোঁজ হন।

মোছা. তাহেরা খাতুন জানান, ওইদিন রাত ৮টা ৫০ মিনিটে আমার স্বামীর সঙ্গে কথা হয়। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। বিভিন্ন জায়গায় আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজখবর নিয়েছি। কোথাও খুঁজে না পেয়ে মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়রি (জিডি নম্বর ১০০২) করেছি।

Advertisement

মোছা. তাহেরা খাতুন আরও জানান, গত ৯ জানুয়ারি তাদের বিয়ে হয়। বিয়ের সময় ইসলাম ধর্ম গ্রহণ করেন শাওন ঘোষ। এ সময় তার নাম রাখা হয় মো. শাফায়েত হুসাইন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম কবির জানান, এ ঘটনায় থানায় সাধারণ ডায়রি করেছেন নিখোঁজের স্ত্রী। তার ব্যবহৃত মোবাইল ফোনে লাস্ট লোকেশন পেয়েছি কালিগঞ্জ বালিয়াডাঙ্গা গ্রাম। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

আহসানুর রহমান রাজীব/এফএ/জেআইএম

Advertisement