বিনোদন

দেবের প্রশংসায় ভারতের লোকসভার স্পিকার

করোনা পরিস্থিতির প্রথম ঢেউয়ে ভারতে তৈরি হয়েছিল মানুষের হাহাকার। সেই কঠিন পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়িয়েছিলেন সংসদ সদস্য দেব। বাস্তব জীবনেও প্রকৃত নায়কের মতো কাজ করে লোকসভার স্পিকার ওম বিড়লার কাছ থেকে প্রশংসাপত্র পেলেন দেব।

Advertisement

মঙ্গলবার (১৫ ফেব্রুয়রি) গরু পাচারচক্রের অভিযোগকারী হিসেবে হাজিরা দিতে সিবিআই কার্যালয়ে যাচ্ছেন দেব। বেলা ১১টায় নিজাম প্যালেসে পৌঁছাবেন তিনি। ঠিক তার আগের দিন লোকসভার স্পিকার ওম বিড়লার কাছ থেকে প্রশংসাপত্র পেলেন টলিপাড়ার এই তারকা।

করোনা পরিস্থিতিতে ত্রাতা হয়ে উঠেছিলেন অভিনেতা দেব। শুরুটা করেছিলেন পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর দায়িত্ব নিয়ে। ঘাটালে নিজের অফিসকে কোভিড কেয়ার সেন্টারে রূপান্তরিত করেছিলেন। একাধিক ব্লাড ডোনেশন ক্যাম্পের আয়োজনও করেন তিনি।

এরকম নানান মহৎ কাজের জন্যই লোকসভার স্পিকার ওম বিড়লার কাছ থেকে প্রশংসাপত্র পেয়েছেন দেব। সিবিআই দপ্তরে হাজিরা দেওয়ার পর গরু পাচারচক্রের মোড় কোন দিকে ঘোরে সেই দিকেই তাকিয়ে দেব অনুরাগীরা।

Advertisement

প্রশংসাপত্র পাওয়ার কথা জানাতে গিয়ে দেব বলেন, ‘শুধু সংসদ সদস্য হিসেবেই মানুষের পাশে দাঁড়াইনি। মানবিকতার খাতিরেই পাশে ছিলাম। শুধু আমি নই, প্রত্যেক মানুষেরই অপরের সাহায্যে এগিয়ে আসা উচিত। তবে এ প্রশংসাপত্রের জন্য আমার সহ-সংসদ সদস্যদেরও ধন্যবাদ জানাই, যারা কঠিন সময়ে অসহায় মানুষদের সাহায্যের জন্য আমার পাশে এসে দাঁড়িয়েছেন।’

একেআর/এমএইচআর/জেআইএম