দেশজুড়ে

করোনায় মা হারা শিশুর চিকিৎসার দায়িত্ব নিলেন কাউন্সিলর খোরশেদ

কয়েকদিন আগেই মাকে হারিয়েছে পাঁচ বছরের শিশু আরমান। বাবা সাখাওয়াত হোসেনের কাছেই পালিত হয়ে আসছিল সে। তার বাড়ি চট্টগ্রামের সন্দীপে। সেখান থেকে পঞ্চবটির একটি গার্মেন্টসে চাকরি করার জন্য নারায়ণগঞ্জে থাকেন সাখাওয়াত।

Advertisement

এরমধ্যে শিশু আরমান করোনাসহ নানা রোগে আক্রান্ত হয়ে যায়। সদ্য প্রয়াত মা রেহেনা বেগমের চিকিৎসায় বিভিন্ন হাসপাতালে ছুটোছুটির সময় করোনায় আক্রান্ত হয়ে পড়ে সে। সেই সঙ্গে তার পেট ফুলে গেছে। দেহের বিভিন্ন স্থানে লালচে দাগ দেখা গেছে।

আরমানের এ অবস্থা দেখে দিশেহারা হয়ে পড়েন সাখাওয়াত হোসেন। কী করবেন কোনো কিছু বুঝে উঠতে পারছিলেন না। ঠিক এ সময়ে সাখাওয়াত হোসেনের পাশে দাঁড়ালেন কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। দায়িত্ব নিলেন শিশু আরমানের চিকিৎসার। বর্তমানে সে নারায়ণগঞ্জের খানপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে সাখাওয়াত বলেন, ছেলের চিকিৎসা চলছে। অবস্থা যে ভালো হচ্ছে তাও না। খোরশেদ ভাই এ অবস্থা দেখে তার চিকিৎসার দায়িত্ব নেন। কোনো কিছুর প্রয়োজন হলে তাকে জানানোর কথা বলেন। তার টিমের আনোয়ার ভাই এখানে থেকে আমাদের খোঁজ খবর রাখছেন।

Advertisement

এ বিষয়ে মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, ছেলেটির খবর শুনে ছুটে এসেছি। আমি তার চিকিৎসার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি। এ ছাড়া যদি কোনো কিছু প্রয়োজন হয় আমরা সেটা করবো। আমাদের লোক এখানে দায়িত্ব পালন করছেন।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/জেআইএম