বিনোদন

দুই বছর পর এফডিসিতে শুটিং করলেন ববি

ঢালিউডের চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। এবার রাশিদ পলাশ পরিচালিত ‘ময়ূরাক্ষী’ সিনেমার শুটিংয়ের মাধ্যমে দুই বছর পর ফিরলেন প্রিয় আঙিনা এফডিসিতে। যেখানে তার বিপরীতে রয়েছেন তরুণ অভিনেতা সুদীপ বিশ্বাস দীপ।

Advertisement

চিত্রনায়িকা ববি বলেন, ‘দুই বছরেরও বেশি সময় কোনো সিনেমার শুটিং করিনি। এছাড়াও আমি নিজেও করোনায় আক্রান্ত ছিলাম। ভালো লাগছে দুই বছর পর আবারও আমি আমার প্রিয় আঙিনা এফডিসিতে শুটিং শুরু করতে পেরেছি। এই দুই বছরে মধ্যে অবশ্য বিজ্ঞাপনের শুটিংয়ে কাজ করেছি।’

ময়ূরাক্ষী সিনেমা সম্পর্কে ববি বলেন, ‘ময়ূরাক্ষী সিনেমায় আমি নায়িকা ক্যারেক্টার করছি। তার নাম থাকে তাঁরা। তার অফস্ক্রিন অথবা অনস্ক্রিনে একটা গুড অ্যাক্টর প্লে করে। এই মুহূর্তে আর গল্পটা বলতে চাইছি না। দর্শক হলে গিয়ে দেখলে বুঝতে পারবে। কত সুন্দর একটা সিনেমা কাজ করেছি।’

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকাল থেকে সিনেমাটির শুটিং হয়েছে এফডিসি ও হাতিরঝিলে। পুরো মাস ধরেই রাজধানী ও মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে এর শুটিং চলবে। সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ করেছেন গোলাম রাব্বানী।

Advertisement

এর আবহ সংগীত ও গান তৈরি করছেন জাহিদ নিরব। সিনেমাটির নির্বাহী প্রযোজক শাহাদাৎ হোসেন লিটন। প্রযোজনায় আজ ইন্টারন্যাশনাল লিমিটেড।

এমআই/জিকেএস