দেশজুড়ে

বেনাপোল স্থলবন্দরের উপ-পরিচালক সস্ত্রীক করোনায় আক্রান্ত

ডাবল ডোজ টিকা নেওয়ার এক বছরের মাথায় সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন বেনাপোল স্থলবন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) আব্দুল জলিল।

Advertisement

শুক্রবার (২১ জানুয়ারি) বিকেলে আব্দুল জলিল নিজেই জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এক সপ্তাহ আগে জ্বরে আক্রান্ত হই। চিকিৎসা নিলেও সুস্থ হচ্ছিলাম না। এতে স্বজনদের পরামর্শে নমুনা পরীক্ষা করাই। পরে চিকিৎসকরা করোনা পজিটিভ বলে জানান। আমার সংস্পর্শে থেকে স্ত্রীরও করোনা পজিটিভ হয়েছে।

বেনাপোল বন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) মামুন কবির তরফদার বলেন, দেশের অর্থনীতিকে সচল রাখতে করোনার মধ্যেও প্রথম থেকে স্বাস্থ্যবিধি মেনে বন্দরের কার্যক্রম সচল রাখা হয়েছে। গত বছর করোনার ভয়াবহ অবস্থার মধ্যে কাজ করতে যেয়ে বন্দরের কর্মকর্তা, কর্মচারীরা অনেকে আক্রান্ত হয়েছেন। তবে উপ-পরিচালক আব্দুল জলিল এ নিয়ে দুবার আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। তার সব ধরনের খোঁজ খবর রাখছে স্থলবন্দর কর্তৃপক্ষ।

Advertisement

এদিকে করেনায় আক্রান্ত উপ-পরিচালক আব্দুল জলিলের দ্রুত সুস্থতা কামনা করেছেন বন্দরের বাণিজ্যিক সংগঠনগুলো ও বন্দরের কর্মকর্তা-কর্মচারীরা।

বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন বলেন, দায়িত্বশীল এ কর্মকর্তা করোনার ভয়াবহতার মধ্যেও নিয়মিত কর্মস্থলে উপস্থিত থেকেছেন। তিনি দ্রুত সুস্থ হয়ে কর্মস্থলে ফিরে আসবেন এ প্রত্যাশা রাখছি।

মো. জামাল হোসেন/এসজে/এমআরআর

Advertisement