বিনোদন

আবারও করোনায় আক্রান্ত ঋতুপর্ণা

টলিউডে করোনা সংক্রমণের তালিকা বেড়েই চলেছে। দিন দিন তারকাদের আক্রান্তের সংখ্যা বাড়ছে। পরমব্রত, দেব, সৃজিত, রাজ, শুভশ্রীদের পর এবার যুক্ত হলো অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের নাম। শুধু তিনিই নয়, স্বামী সঞ্জয় বাদে আক্রান্ত অভিনেত্রীর পরিবারের সবাই। বর্তমানে ‘অচেনা উত্তম’ নামের সিনেমায় কাজ করছেন ঋতুপর্ণা। এতে মহানায়িকা সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সিনেমাটির শুটিং করতে কিছুদিনের জন্য দার্জিলিং গিয়েছিলেন এ অভিনেত্রী।

Advertisement

শীতে দার্জিলিংয়ের অপরুপ সৌন্দর্য্য উপভোগ করতে পরিবারের অনান্য সদস্যদের সেখানে নিয়ে যান এ অভিনেত্রী। দার্জিলিং থেকে কলকাতায় ফেরার পর ঠাণ্ডাজনিত সমস্যা দেখা দেয় সবার। এরপর করোনা পরীক্ষা করালে স্বামী সঞ্জয় ছাড়া পরিবারের সকলের পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে জানান ঋতুপর্ণা।

ভারতীয় গণমাধ্যমকে এই অভিনেত্রী বলেন, দার্জিলিং থেকে ফিরে বিজ্ঞাপনের কাজ ছিল। এরপরেই ঠান্ডা লাগে। পরীক্ষা করে সংক্রমণ ধরা পড়ে। আমরা বাড়িতেই নিজেদের বন্দি করে রেখেছি। ডাক্তারের পরামর্শ অনুয়ায়ী চলছি।

এর আগে ২০২১ সালের মার্চ মাসেও করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা। সে সময় এই অভিনেত্রী সিঙ্গাপুরে ছিলেন। তখন তিনি জানিয়েছিলেন, উপসর্গহীন করোনা পজিটিভ এসেছিল তার।

Advertisement

এমআই/এলএ/এমএস